মেইন ম্যেনু

বাকৃবিতে মাৎস্যবিজ্ঞান অনুষদের আন্তঃগ্রুপ ফুটবল প্রতিযোগিতা

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ৪৬তম ব্যাচের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের মধ্যে আন্তঃগ্রুপ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লেভেল-২সেমিস্টার-২ এর চারটি গ্রুপের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার বিকাল ৫টায় মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ফুটবল মাঠে আন্তঃগ্রুপ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। গ্রুপ ‘এ’ ও গ্রুপ ‘বি’ এর মধ্যে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। সৌরভের দেয়া একমাত্র গোলে ১-০ ব্যাবধানে বিজয়ী ট্রপী নিশ্চিত করে গ্রুপ ‘এ’। এর পূর্বে বৃহস্পতিবার ও শুক্রবার গ্রুপ পর্বের খেলা সম্পূর্ন হয়। এসময় সকল গ্রুপের সহপাঠিরা উপস্থিত থেকে খেলোয়ারদের অনুপ্রেরণা জুগায়।

ফুটবল ফাইনাল ম্যাচ শুরুর পূর্বে দ্বিতীয় বর্ষের মেয়েদের জন্য বালিশ বদল খেলার আয়োজন করা হয়। এতে গ্রুপ ‘সি’ এর মুনমুন প্রথম গ্রুপ ‘বি’ এর বিনতি দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে গ্রুপ ‘ডি’ এর দোপাটি।

এ বিষয়ে মাৎস্যবিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. সুভাষ চন্দ্র চক্রবর্তী বলেন, পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের এ ধরনের আয়োজনকে আমরা সবসময় উৎসাহিত করি। দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের ধন্যবাদ জানাই সুন্দর প্রীতি ম্যঠঢ় আয়োজন করার জন্য। ভবিষ্যতে তারা যেনো এ ধরনের আরো খেলার আয়োজন করে।

ক্লাস প্রতিনিধি তানভীর হোসেন অটল ও আবু নাছের মিশন বলেন, আমরা সারাদিন ক্লাস-প্রাকটিক্যালের মধ্যে ব্যস্ত থাকি। একঘেঁয়ে জীবন থেকে কিছুটা অবসর নিয়ে একটু বিনোদন ও সকলের মধ্যে বন্ধন সুদৃঢ় করতেই আমাদের এ আয়োজন। ভবিষ্যতে এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে বলেও জানান তারা।