মেইন ম্যেনু

বাকৃবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে অন্যায় ভাবে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে তার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রদল। সোমবার সকাল ১০টায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন তারা।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ কৃষি গবেষণা সম্পাদক ও বাকৃবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক জসিম জদ্দিন জনি ও সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন সুজনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের ইয়াছিন মার্কেট সংলগ্ন এলাকা হতে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের ১নং গেটে এসে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করেন তারা।

উক্ত মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন বাকৃবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ শরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, আরাফাত আদনান লিপু, সহ-ক্রীড়া সম্পাদক আরিফ হাসান, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাফিজ আল আসাদ, সহ-আন্তজাতিক সম্পাদক শিহাব হাসান, সদস্য রাকিব হাসান, সালাহউদ্দিন, শফিক, শোয়াইব, রাব্বি, মমিত, কাফি, আলামিন, সপ্নীলসহ প্রায় শতাধিক নেতাকর্মী ।

সমাবেশে বক্তারা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।