মেইন ম্যেনু

‘বাজরাঙ্গি ভাইজান’কে টপকালো ‘প্রেম রাতান ধান পায়ো’

মুক্তির দিনে প্রত্যাশার চেয়েও বেশি আয় করেছে সালমান খানের নতুন সিনেমা ‘প্রেম রাতান ধান পায়ো’। এমনকি সালমানের ব্লকবাস্টার হিট সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’কেও পেছনে ফেলে দিয়েছে সুরাজ বারজাতিয়া পরিচালিত সিনেমাটি।

৪০ কোটি রুপি আয় করে ‘প্রেম রাতান ধান পায়ো’ চলতি বছরের সর্বোচ্চ প্রথম দিনের আয়ের রেকর্ড গড়েছে। সেই সঙ্গে হিন্দি সিনেমার ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ প্রথম দিনের আয়ের সিনেমায় পরিণত হয়েছে। তালিকার শীর্ষ স্থানটি এখনও ধরে রেখেছে শাহরুখ খান ও দিপিকা পাড়ুকোন অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’।

বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইট করে জানান, ১২ নভেম্বর মুক্তি পেয়ে একদিনে ৪০ কোটি ৩৫ লাখ রুপি আয় করেছে সিনেমাটি। এখনও সিনেমাটির তামিল আর তেলেগু সংস্করণের আয়ের হিসাব এসে পৌঁছায়নি বিশ্লেষকদের হাতে। ধারণা করা হচ্ছে, সব মিলিয়ে আরো বাড়বে সিনেমাটির প্রথম দিনের সংগ্রহের অঙ্ক।

বলা হচ্ছে, দীপাবলীর আমেজ আর সালমান-সুরাজ জুটির দীর্ঘ বিরতির পর ফেরা – সব মিলিয়ে এখন দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছে ‘প্রেম রাতান ধান পায়ো’। বিশ্লেষকদের আশা, মুক্তির প্রথম তিন দিনেই সিনেমাটির আয় দাড়াবে ১১০-১২০ কোটি রুপি।

সালমানের ক্যারিয়ারের সর্বোচ্চ প্রথম দিনের আয়ের রেকর্ডটিও দখলে নিয়েছে ‘প্রেম রাতান ধান পায়ো’, ভেঙেছে ‘বাজরাঙ্গি ভাইজান’ ও ‘এক থা টাইগার’- এর রেকর্ড।

সুরাজ বারজাতিয়া পরিচালিত ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমার মাধ্যমেই নায়ক হিসেবে যাত্রা শুরু করা সালমান এরপর আরো অভিনয় করেছেন ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’ – এর মতো পারিবারিক সিনেমায়, যার প্রত্যেকটিই ব্লকবাস্টার হিট হয়েছে।

‘হাম সাথ সাথ হ্যায়’ মুক্তির ১৬ বছর পর সুরাজের নির্দেশনায় পর্দায় ফিরেছেন সালমান। আর এই জুটিকে সাদরে গ্রহণ করেছেন দর্শক। এই সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করেছেন সোনাম কাপুর। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন নিল নিতিন মুকেশ ও সোয়ারা ভাস্কর।