মেইন ম্যেনু

বাজারে আসছে জিও-র থেকেও সস্তার প্যাকেজ, সঙ্গে ফ্রি ভয়েস কল

রিলায়েন্স জিও নিয়ে দেশজুড়ে চলছে হইচই। সেই আবহেই অন্য মোবাইল সার্ভিস প্রোভাইডারগুলিও নিজেদের পরিষেবাকে আরও সস্তা করে তোলার প্রতিযোগিতায় নেমেছে। এরই মধ্যে বিএসএনএল ঘোষণা করল, তারা বাজারে আনতে চলেছে রিলায়েন্স জিও-র চেয়েও সস্তা পরিষেবা।

বিএসএনএল সূত্রে জানা যাচ্ছে, রিলায়েন্স জিও-র চেয়েও সস্তায় ভয়েস কলের সার্ভিস দিতে চলেছে তারা। এবং রিলায়েন্সকে টেক্কা দেওয়ার জন্য আঁটঘাট বেঁধেই নামতে চলেছে বিএসএনএল। রিলায়েন্স জিও পরিষেবা পান কেবল ফোর জি গ্রাহকরা। বিএসএনএল তাই টু জি এবং থ্রি জি গ্রাহকদের জন্যও আনছে ফ্রি ভয়েস কলের ব্যবস্থা।

বিএসএনএল-এর চেয়ারম্যান অনুপম শ্রীবাস্তব প্রসঙ্গত বলেন, ‘‘আমরা রিলায়েন্স জিও-র বাজারের দিকে কড়া নজর রাখছি। প্রতিযোগিতায় এগিয়ে থাকার জন্য, জিও-র চেয়েও সস্তা পরিষেবা দিতে চলেছি আমরা। এবং সব ঠিকঠাক চললে জিও-র তুলনায় অন্তত ২ থেকে ৪ টাকা কম মূল্যে আমরা পরিষেবা দিতে পারব।’’

কেরালা, হিমাচল প্রদেশ, হরিয়ানা, ওড়িশা, পঞ্জাব এবং উত্তরপ্রদেশের মতো রাজ্যে, যেখানে বিএসএনএল-এর গ্রাহক সংখ্যা বেশি, আগামী জানুয়ারি থেকে রিলায়েন্স জিও-র প্রবেশ মূল্য ১৪৯ টাকার চেয়েও কম দামে জিরো ভয়েস ট্যারিফ প্ল্যান চালু করবে বলে জানিয়েছে বিএসএনএল।