মেইন ম্যেনু

বাজারে নিয়ে এলো , এসার নোটবুক ও নেটবুকে স্টুডেন্ট অফার

বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার এর বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড বাজারে নিয়ে এসেছে এসার স্টুডেন্ট অফার। এই অফারে এসার ব্র্যান্ডের বিশেষ কিছু নেটবুক ও নোটবুকে থাকছে আকর্ষণীয় মূল্য ছাড় এবং নানাবিধ উপহার।

এসার অ্যাস্পায়ার ইএস১-৪১১ মডেলের তিনটি ১৪ ইঞ্চি ডিসপ্লের নোটবুকেও এই বিশেষ অফারে পাওয়া যাবে। একটি মডেলে থাকছে ২.২৫ গিগাহার্জ পর্যন্ত গতির ইন্টেল সেলেরন কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক, ডিভিডি রাইটার। এই নোটবুকটির স্টুডেন্টদের জন্য বিশেষ দাম নির্ধারণ করা হয়েছে ২৪ হাজার ৫০০ টাকা। আর বিং সহ অরিজিনাল উইন্ডোজ ৮.১ দিয়ে এর বিশেষ মূল্য রাখা হয়েছে ২৪ হাজার ৮০০ টাকা। আর ২.৬৬ গিগাহার্জ পর্যন্ত গতির ইন্টেল পেন্টিয়াম কোয়াড কোর প্রসেসর সহ এই নোটবুকটির বিশেষ দাম রাখা হয়েছে ২৫ হাজার ৫০০ টাকা। এই তিনটি মডেলের যেকোনো নোটবুক কিনলেই উপহার হিসেবে রয়েছে একটি এসার পোলো টি-শার্ট, একটি ৮ জিবি পেন ড্রাইভ এবং একটি ওয়্যারলেস মাউস।

এসার অ্যাস্পায়ার ই৩-১১২ মডেলের তিনটি নেটবুক এই বিশেষ অফারে পাওয়া যাবে। একটি মডেলে থাকছে ২.৫৮ গিগাহার্জ পর্যন্ত গতির ইন্টেল সেলেরন ডুয়েল কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক। ১১.৬ ইঞ্চি ডিসপ্লের এই নেটবুকটির স্টুডেন্টদের জন্য বিশেষ দাম নির্ধারণ করা হয়েছে ২৩ হাজার টাকা। আর বিং সহ অরিজিনাল উইন্ডোজ ৮.১ দিয়ে এর বিশেষ মূল্য রাখা হয়েছে ২৩ হাজার ৩০০ টাকা। আর ২.৬৬ গিগাহার্জ পর্যন্ত গতির ইন্টেল পেন্টিয়াম কোয়াড কোর প্রসেসর সহ এই নেটবুকটির বিশেষ দাম রাখা হয়েছে ২৪ হাজার ৫০০ টাকা। রুপালি, নীল, বাদামী অথবা গোলাপি রঙের সুদৃশ্য এই তিনটি মডেলের যেকোনো নেটবুক কিনলে উপহার হিসেবে রয়েছে একটি এসার পোলো টি-শার্ট এবং একটি ৮ জিবি পেন ড্ন্থস

এসারের এই বিশেষ স্টুডেন্ট অফার আগামী ১৮ জুন পর্যন্ত সকল এসার মল ও রিসেলার প্রতিষ্ঠান থেকে পাওয়া যাবে। আরো জানতে যোগাযোগ: ০১৯১৯২২২২২২।