মেইন ম্যেনু

বাজে কথার পরোয়া করেন না সানি লিওনি

ভারতীয় চলচ্চিত্রে যাত্রা শুরু করার পর থেকেই বিতর্ক তার পিছু ছাড়েনি। কিন্তু সব প্রশ্নের জবাব ঠিকই থাকে ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনির কাছে। তার সম্পর্কে অভিনেত্রী সেলিনা জেটলি আর রাখি সাওয়ান্তের বিরূপ মন্তব্যের উত্তরও দিলেন সম্প্রতি।

এমটিভির রিয়ালিটি শো ‘স্প্লিটসভিলা সিজন এইট’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রথমবারের মতো এ বিষয়ে মুখ খুললেন সানি। জানালেন, কারও মন্তব্য তার কাজে বাঁধা হয়ে দাঁড়াবে না।

“এগুলো অপ্রয়োজনীয় এবং ভিত্তিহীন মন্তব্য। এটা অপেশাদারী আচরণ। এভাবে কোনো শিল্পীকে সহশিল্পীর সম্পর্কে বাজে মন্তব্য করতে দেখবেন না আপনি। কাজেই এটা তাদের সমস্যা। আমি এগুলোর পরোয়া করি না। আমি ভাল কাজ করতে এসেছি এবং সেদিকেই মনোযোগ দিতে চাই।”

মুম্বাইতে পাড়ি জমানোর পর অভিনেত্রী সেলিনা জেটলির ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন সানি ও তার স্বামী। দুই বছরের ইজারা শেষে যখন নিজের ফ্ল্যাট ফেরত পেলেন সেলিনা, তখন সানির বিরুদ্ধে নানা অভিযোগ শোনা গেছে তার মুখে।

সেলিনা দাবী করেন, তার স্বামী ও তাকে একের পর এক হুমকি দিয়ে আসছেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার। এছাড়া সানির জীবনযাত্রাকে ‘নোংরা’ বলেও অভিহিত করেন তিনি।

ওদিকে রাখি সাওয়ান্তকে সানির সঙ্গে তুলনা করা হলে তিনি বলেন, “আমাকে সানির সঙ্গে তুলনা করবেন না। আমি নাচ-গান আর রিয়ালিটি শোর মাধ্যমে দর্শকের মন জয় করেছি, খ্যাতি অর্জন করেছি। পর্ন সিনেমায় অভিনয় করে নয়।”

সেলিব্রিটি গেইম শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে ভারতের বিনোদন জগতে পা রাখেন সানি লিওনি। ২০১২ সালে ‘জিসম টু’তে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর থেকে সিনেমায় নিয়মিত অভিনয়ের পাশাপাশি রিয়ালিটি শো উপস্থাপনা করছেন তিনি।