মেইন ম্যেনু

বানারীপাড়ায় পরকীয়ায় বাঁধা দেয়ায় যুবককে জবাই করে হত্যা

পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের যুবক জামাল হোসেনকে (২৮) জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার সকালে চাখার হাসপাতাল সংলগ্ন খালপাড় থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। নিহত জামাল মাদারকাঠী গ্রামের আব্দুল আলী খানের পুত্র।

বানারীপাড়া থানার ওসি মো. জিয়াউল আহসান জানান, চাখার এলাকার সৌদি প্রবাসী বারেক হাওলাদারের স্ত্রী তানিয়ার সাথে একই গ্রামের বিজিবি সদস্য মোঃ সোয়েব আহমেদের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। গত ১৫দিন পূর্বে জামাল গভীর রাতে ছুটিতে আসা বিজিবি সদস্য সোয়েবকে তানিয়ার ঘরে প্রবেশ করতে দেখে। জামাল বিষয়টি অন্যান্যদের জানালে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়। এ ঘটনার পর মঙ্গলবার রাতে আকস্মিক ভাবে জামাল নিখোঁজ হয়। বুধবার সকালে স্থানীয়রা জামাল হোসেনের জবাই করা লাশ খালের পাড়ে দেখে থানা পুলিশকে খবর দেয়।

ওসি আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার জয়নব বেগম (৫৫) নামের এক বৃদ্ধাকে ওইদিন বিকেলে আটক করা হয়েছে। এছাড়া পরকীয়া প্রেমিক ওই বিজিবি সদস্য সোয়েব আহমেদকে আসামি করে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি (ওসি) জানান