মেইন ম্যেনু

বানিবহে ম্যানেজারকে মারপিট করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩জনের বিরুদ্ধে মামলা

রাজবাড়ী জেলা সদরের বাণিবহ স্কুল পাড়া এলাকায় এক ডিস লাইন, টিন ও সিমেন্টের ব্যবসার ম্যানেজারকে মারপিট করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার রাতে রাজবাড়ী থানায় ৩জনের নামউল্লেখসহ ৪/৫জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেছে।

বাণিবহ গ্রামের গোলাম রহমানের ছেলে সেখ গোলাম কবির নান্নুর দায়েরকৃত মামলা সুত্রে জানাগেছে, তার ডিস লাইন, টিন, সিমেন্টের ব্যবসা রয়েছে। ব্যবসার ম্যানেজার সাজেদ খা ওরফে নাজিম গত ৬ জুন বেলা ১২টার দিকে বাণিবহ স্কুল পাড়া এলাকায় ব্যবসার টাকা কালেকশন করে আসার পথে স্কুল পাড়ার নাসিরের বাড়ীর নিকট পৌছালে বাণিবহ স্কুল পাড়া গ্রামের রনজিৎ ঘোষের ছেলে তপন ঘোষ, করিম মিয়ার ছেলে রায়হান মিয়া, দুলাল পালের ছেলে নিতাই পালসহ অজ্ঞাতনামা ৪/৫জন মোটর সাইকেল যোগে এসে ম্যানেজার সাজেদ খা ওরফে নাজিমকে পথরোধ করে। তাকে মারপিট করে গুরুতর আহত করে। তপন ঘোষ সাজেদের বুকে, পিঠে আঘাত করে। বুক পকেটে থাকা ব্যবসায়িক ২৫ হাজার টাকা জোড়পুর্বক ছিনিয়ে নেয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রাণনাশের হুমকিসহ প্রতিমাসে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তাকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করে।

সেখ গোলাম কবির নান্নু আরো জানান, উক্ত ব্যক্তিরা এলাকার দুষ্কৃতিকারী ও মাদক ব্যবসায়ী। তারা বাণিবহে তার ডিস লাইনের ব্যবসায় ক্ষতিসাধন করা সহ কিছু এলাকা দখল করে নিয়েছে।

তবে এরিপোর্ট লেখা পর্যন্ত থানা পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।