মেইন ম্যেনু

বান্দরবানের লামায় চোলাই মদ পাচারকালে উপজাতি মহিলা আটক

বান্দরবানের লামায় চোলাই মদ পাচারকালে এক উপজাতি মহিলাকে আটক করেছে পুলিশ। ১৭ আগষ্ট সোমবার বেলা ২টার দিকে লামা থেকে চকরিয়া গামী একটি যাত্রীবাহি বাসে কুমারীবাজার নামকস্থানে তল্লাশী চালিয়ে হ্লা এ চিং মার্মা(২৩) ও তার শিশু পুত্র মংচিং হ্লা মার্মা(৪) কে ৩৫ লিটার মদ সহ আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, লামা চকরিয়া রোডে ডিউটিরত লামা থানার পুলিশের এসআই অভিজিৎ দাস সঙ্গীয় ফোর্স নিয়ে চকরিয়াগামী বাস মাতামুহুরী পরিবহন (চট্টমেট্রো চ- ০৪৪৪) এ তল্লাশী চালিয়ে হ্লা এ চিং মার্মানী’র হেফাজত হইতে ২টি কাপড়ের শপিং ব্যাগ থেকে ৭টি সাদা পলিথিনে মোট ৩৫ লিটার চোলাই মদ উদ্ধার করে।

যার মূল্য ১০ হাজার ৫শত টাকা। সে গজালিয়া উদ্ধারকৃত মদ সহ মা শিশুকে লামা থানায় নিয়ে আসা হয়। এবিষয়ে লামা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। ডায়েরী নং- ৬৯৮ তারিখ- ১৭/০৮/১৫।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বলেন, চোলাই মদ পাচার কারী হ্লা এ চিং মার্মাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার অপরাধ আমলে নিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ সনের ২২ (গ) ধারায় রাত ৯টয় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং- ০৫, তারিখ- ১৭/০৮/২০১৫।