মেইন ম্যেনু

বান্দরবানের লামায় পরিস্কার পরিছন্ন দিবস পালিত

বান্দরবানের লামায় ‘দেশটাকে পরিস্কার করি’ দিবস পালিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় পরিবর্তন চাই এর আয়োজনে লামা পৌরসভা এবং লামা ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পইন এর অংশগ্রহনে এই দিবসটি পালিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোস্তফা জামাল, লামা পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিক, পৌর কাউন্সিলর বৃন্দ, স্থানীয় সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মী।

দেশটাকে পরিস্কার অভিযানের নেতৃত্ব দেন লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এই সময় পৌর এলাকার টাউন হলের সামনে থেকে শুরু করে বাজারের বিভিন্ন স্থানে ঝাড়– হাতে নিয়ে পরিস্কার কার্যক্রম শুরু করেন। অল্প সময়ের মোধ্যে কিছু কাউন্সিলর সহ পরিস্কারের কাজ সম্পন্ন করেন। কিন্তু পৌর শহরের অনেক অলিগলি অপরিষ্কার থেকে যায় উল্লেখ্য যে পৌরশহরের ৩নং ওয়ার্ডের ৩নং গলিতে স্থানিয় কিছু ব্যক্তির কারণে রাস্তাটি ডাস্টবিনে পরিনত হয়েছে এবং ঐ ডাস্টবিনের পাশে ময়লা আবর্জনার স্তুপ আশেপাশের ব্যক্তিদের পশ্রাব ও ময়লা আবর্জনার দূগন্ধে পার্শবর্তী অনেক পরিবারের লোকজন বসবাস করা দূস্কর হয়ে পড়েছে বিষয়টি সমাধানের জন্য পৌর মেয়রের হস্তক্ষেপের আশা করেন এলাকাবাসী।