মেইন ম্যেনু

বান্দরবানের লামায় ২ শিশু অপহরণ, ১লক্ষ টাকা মুক্তিপন দাবী

মোহাম্মদ শামছুদ্দোহা, জেলা প্রতিনিধি বান্দরবান: পার্বত্য বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছোটপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়–য়া ২ জমজ ভাইকে অপহরণ করা হয়েছে। বিদ্যালয় ছুটির পর বাড়ীতে যাওয়ার পথে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় কালির ঝিরি এলাকা থেকে শিশুদের অপহরণ করা হয়। অপহৃত শিশুরা হল ছোট পাড়ার উহ্লামং মার্মার জমজ পুত্র অংনাইংচি মার্মা(১৩) ও অংনাইং চো(১৩) মার্মা ।

ছোট পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাজেদা আক্তার জানিয়েছেন, বিকাল সোয়া ৪টায় বিদ্যালয় ছুটি হয়। ছুটির ১০ মিনিট পরই অপহরণের খবর পান।

শিশুদের পিতা উহ্লামং মার্মা জানিয়েছেন, আমার ছেলেদের অক্ষত অবস্থায় ফেরত চাই। এ জন্য যা করা দরকার আমি করবো। আমি আমার সন্তানদের বাঁচানোর স্বার্থে আইনগত ব্যবস্থার দিকে যাবনা। অপহরণকারীরা মোবাইল ফোনে ১ লক্ষ টাকা মুক্তপন দাবী করেছে বলে পারিবারিক সূত্রে জানিয়েছে।

স্থানীয় ইউপি মেম্বার আপ্রুচিং মার্মা জানিয়েছেন, শিশুদের পরিবারের সাথে অপহরণকারীরা মোবাইলে যোগাযোগ রক্ষা করে চলেছে। তবে তাদের অবস্থান জানায়নি।

লামা থানা অফিসার ইনচার্জ ইকবাল হোসেন অপহরণ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন অপহৃত শিশুর পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ শিশুদের উদ্ধারে প্রচেষ্টা অব্যাহত রেখেছে।