মেইন ম্যেনু

বাবার পরকীয়া নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

বলিউডের নায়িকা সোনাক্ষী সিনহার সঙ্গে নাকি সাবেক তারকা রিনা রায়ের মুখাবয়বের অনেক মিল রয়েছে। তাই তো সোনাক্ষীকে এ নিয়ে প্রশ্ন করলে নাকি তিনি নিষ্প্রভও হয়ে যান। একই সঙ্গে তিনি এও দাবি করেন যে, তার মুখের সঙ্গে রিনা রায়ের কোনো মিল নেই।

সোনাক্ষীর সঙ্গে প্রাক্তন বলিউড তারকা রিনা রায়ের মুখাবয়বের আশ্চর্য সাদৃশ্য লক্ষ করেন অনেকেই। তার কারণ অনুসন্ধান করতে গেলে আমাদের ফিরে যেতে হবে পঁয়তাল্লিশ বছর আগে।

১৯৭০ এর দিকে রিনা রায় তার ঝকঝকে উপস্থিতিতে আকৃষ্ট করেন বিপুল সংখ্যক দর্শককে। আর এই সময়েই শত্রুঘ্ন সিনহার সঙ্গে তার রোম্যান্স নিয়ে বিরাট গুঞ্জন ওঠে বলিউডে।

তার পরে একদিন সেই লাভ স্টোরি ফুরোয়। রিনা বিয়ে করেন মহসিন খানকে। তার জীবন বয়ে যায় অন্য খাতে। শত্রুঘ্নও তার কেরিয়ারকে নিয়ে যান অন্য ময়দানে।

বাবার একদা ফ্লেমের সঙ্গে কী করে মিল থাকে মেয়ের- এই যুক্তি কি মাথায় ঢোকে না প্রশ্নকর্তাদের? তবে সম্প্রতি তার বাবা আর রিনা রায়ের সম্পর্ক নিয়েই মুখ খুললেন সোনাক্ষী।

এক সাক্ষাৎকারে সোনাক্ষী জানিয়েছেন, তার বাবা ও রিনা রায়ের রোম্যান্স যখন ঘটেছিল, তখন তার জন্মও হয়নি। বড় হয়ে, বুঝতে শিখে তিনি অনুভব করেছেন ব্যাপারটা। তার পরে তার মনে হয়েছে, অতীতে কী ঘটেছিল, তার জন্য তার বাবাকে কাঠগড়ায় দাঁড় করানোর কোনও মানে হয় না। প্রত্যেকেরই একটা অতীত থাকে। তাকে আঁকড়ে কেউ কি সারা জীবন কাটান? এসব গল্প রসাল গসিপের উপাদান হতে পারে। কিন্তু তার পারিবারিক সম্পর্ককে তিনি পরিবারের বিন্দু থেকেই দেখতে চান।

আর রিনা রায়ের চেহারার সঙ্গে সাদৃশ্য নিয়ে প্রশ্ন উঠলে বেশ ঝেঁঝেই ওঠেন।

জানান, তার চেহারার সঙ্গে মা পুনম সিংহের মিলই বেশি।

প্রসঙ্গত, পুনমও ছিলেন ১৯৭০ দশকের বলিউড অভিনেত্রী। পর্দায় পুনমের নাম ছিল ‘কোমল’। সূত্র: এবেলা