মেইন ম্যেনু

বাবার বাড়িতে নাইয়র খেতে এসে আক্কেলপুরে দেয়াল চাপায় গৃহবধূর করুণ মৃত্যু

বাবার বাড়িতে দাওয়াত (নাইয়র) খেতে এসে দেয়াল চাপা পড়ে বৃহস্পতিবার রাতে রেণু বিবি (৩৩) নামে এক নারীর করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের কেশবপুর-দেওয়ান পাড়া গ্রামে ।

সংশ্লিষ্ট হাসপাতাল ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে,জেলার আক্কেলপুর পৌর এলাকার কেশবপুর দেওয়ান পাড়া গ্রামের মৃত কায়ছার আলীর মেয়ে রেণু বিবি একই উপজেলার সোনামুখী ইউনিয়নের উত্তর রামশালা গ্রামের নিজ স্বামীর বাড়ি থেকে স্বামী সহ বৃহস্পতিবার দুপুরে বাবার বাড়িতে দাওয়াত (নাইয়র) খেতে খেতে আসেন।

বিকাল ৫টার দিকে হঠাৎ বিদুৎ সরবরাহ বন্ধ হয়ে গেলে প্রচন্ড গরমে অতিষ্ঠ হয়ে রেণু বিবি বাড়ির ভেতরের সীমানা প্রাচীরের (দেয়াল)পাশে ফাঁকা জায়গায় গিয়ে বসেন।এর পর পরই হঠাৎ পুরনো ইটের দেয়ালটি তার ওপর চাপা পড়ে।এতে রেণু বিবি গুরুত্বর আহত হন।পরিবারের সদস্যরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে আক্কেলপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে দেন।

সেখানে তার অবস্থার অবনতি ঘটায় তাকে দ্রুত সেখান থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসাপাতালে (শজিমেক হাসপাতালে) স্থানান্তর করা হয়। কিন্তুশজিমেক হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ওই রাতেই (বৃহস্পতিবার) তার মৃত্যু হয়।