মেইন ম্যেনু

বাবা দিবসে পিতা-পুত্রের টিভিপর্দায় আড্ডা

বিশেষ দিবসগুলোতে বিভিন্ন অনুষ্ঠানে পরিবারের সদস্যদের নিয়ে টিভি পর্দায় হাজির হন তারকারা। কিন্তু এক্ষেত্রে ব্যতিক্রম সঙ্গীতশিল্পী আসিফ, তিনি বরাবরই এধরণের আয়োজন এড়িয়ে চলেন। তবে নতুন খবর প্রথমবারের মতো ছোট ছেলে রুদ্রকে নিয়ে টিভিপর্দায় হাজির হচ্ছেন এ তারকা, তাও আবার বাবা দিবসের বিশেষ অনুষ্ঠানে।

১৯ জুন বিশ্ব বাবা দিবস। এ উপলক্ষে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনের আয়োজনে ছোট ছেলে রুদ্রকে নিয়ে প্রথমবারের মতো টিভিপর্দায় হাজির হচ্ছেন সঙ্গীতশিল্পী আসিফ। সরাসরি আড্ডার এ অনুষ্ঠানে পিতাপুত্রের সঙ্গে যোগ দিতে পারবেন দর্শকরাও।

ছেলেকে নিয়ে টিভি অনুষ্ঠানে যোগ দেয়া প্রসঙ্গে আসিফ বলেন, ‘মাঝেমধ্যেই বিভিন্ন টিভি চ্যানেল থেকে ফোন আসে বউবাচ্চা নিয়ে অনুষ্ঠান করার জন্য। কিন্তু ওদের (পরিবারের) কোন আগ্রহ নেই, আমিও বলে বলে বিরক্ত ক্লান্ত। টিভি প্রডিউসাররাও নাছোড়বান্দা। এতো দিন অজুহাত ছিলো দুই ছেলে খুলনায় পড়ে, যে কারনে টাইমিং মিলেনা। কিন্তু ছোট ছেলে রুদ্র বর্তমানে বাসায়ই আছে, কলেজে ভর্তির প্রক্রিয়া শেষ হলেই ক্লাস শুরু হয়ে যাবে। তাই আগামী ১৯ তারিখ বাবা দিবসে বাংলাভিশনে যাচ্ছি আমি আর আমার ছোট ছেলে রুদ্র।’

উল্লেখ্য, সঙ্গীতশিল্পী আসিফ ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জনক। বড় ছেলে সাফকাত আসিফ আকবর রণ এবার এইচএসসি পরীক্ষার্থী। ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র খুলনা মিলিটারী কলেজিয়েট স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ফাইভ পেয়েছে। বুধবার রাতে নিজের ফেসবুক পেইজের মাধ্যমে এই খবর ভক্তদের জানান আসিফ।