মেইন ম্যেনু

বাবুলের বিরুদ্ধে আকরাম হত্যার অভিযোগ

মিতু হত্যা মামলা তদন্ত কর্মকর্তার কাছে প্রাক্তন পুলিশ সুপার বাবুল আক্তারের বিরুদ্ধে ভাই হত্যার অভিযোগ দিলেন এসআই আকরামের বোন জান্নাত আরা পারভীন।

বুধবার সকালে চট্টগ্রামের লালদিঘীর পাড়ে অবস্থিত নগর গোয়েন্দা পুলিশের সদর দপ্তরে মিতু হত্যার তদন্ত কর্মকর্তা এডিসি কামরুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেন আকরামের বোন জান্নাত আরা পারভিন এবং ভাগ্নি মুর্শিদা ডলি।

এডিসি কামরুজ্জামান বলেন, ‘এসআই আকরামের বোন চট্টগ্রাম এসে আমার সঙ্গে সাক্ষাৎ করার অনুমতি চেয়েছিলেন। আমি অনুমতি দেওয়ার পর তারা আজ দপ্তরে এসে দেখা করে কিছু অভিযোগ দিয়ে গেছেন।’

বাবুল আক্তারের বিরুদ্ধে অভিযোগ দিতে আসা জান্নাত আরা পারভিন বলেন, ‘আমার ভাই সড়ক দুর্ঘটনায় নয়, তাকে হত্যা করা হয়েছিল। এই হত্যাকাণ্ডের সঙ্গে বাবুল আক্তারের সম্পৃক্ততা আছে। আমরা এ ব্যাপারে অভিযোগ দিতে মিতু হত্যার তদন্ত কর্মকর্তার সঙ্গে দেখা করেছি। এর আগে আমরা সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত সাংবাদিকদের জানিয়েছি। আজ আনুষ্ঠানিকভাবে মিতু হত্যার তদন্ত কর্মকর্তাকে জানালাম।’

প্রসঙ্গত, গত বছরের ৫ জুন চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় নিজ বাসার কাছে দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন প্রাক্তন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এই হত্যাকাণ্ডে সারাদেশে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।