মেইন ম্যেনু

বার্সার বিপক্ষে হারে আমিই দায়ী : তোরেস

বার্সেলোনার ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধেই ফার্নান্দো তোরেসের গোলে এগিয়ে যায় অ্যাটলেটিকো মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে শাক্তিশালী বার্সার বিপক্ষে তার গোলেই জয়ের স্বপ্ন দেখছিল মাদ্রিদের ক্লাবটি।

কিন্তু প্রথমার্ধেই তোরেসের লাল কার্ডের ফলে সবকিছু উল্টা-পাল্টা হয়ে যায়। শেষপর্যন্ত ২-১ ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় ডিয়েগো সিমিয়োনোর দলকে। তাই দলের হারের দায়-দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছেন তোরেস।

মঙ্গলবার রাতে ক্যাম্প ন্যুতে তোরেস প্রথম গোল করলেও শেষপর্যন্ত লুইস সুয়ারেজের দুই গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। প্রথমার্ধেই ১০ জনের দল পরিণত হওয়ায় বার্সার সঙ্গে পাল্লা দিয়ে আর এগুতে পারেনি অ্যাটলেটিকো। তবে দ্বিতীয় লেগের আগে বার্সার ঘরের মাঠে তোরেসের করা একমাত্র গোলটি অ্যাটলেটিকো মাদ্রিদকে বেশ এগিয়ে রাখবে।

দলের হারের পর তোরেস বলেন, ‘একজন ফুটবলার হিসেবে আমার জন্য এটি খুবই খারাপ একটি দিন। তাদেরকে ১০ জনের দলে পরিনত করায় আমি খুবই দুঃখিত। অ্যাটলেটিকোর হারের জন্য আমি নিজেকে দায়ী মনে করছি। আমি নিশ্চিত করে বলতে পারি ১১জনের দল নিয়ে সত্যিই আলাদা কিছু করতে পারতো। তবে এই দলটির সঙ্গে খেলে আমি গর্বিত। এই ফলাফলও খারাপ না। ক্যালদেরনের মাঠে যে কোনো কিছুই হতে পারে।’