মেইন ম্যেনু

বার্সায় নেইমারের চুক্তির মেয়াদ বাড়ছে

বছর তিনেক আগে সান্তোস ছেড়ে বার্সেলোনায় আসেন নেইমার। ক্লাবের মতো প্রথম মৌসুমটা খুব একটা ভালো কাটেনি তার। তবে দ্বিতীয় মৌসুমে স্বমহিমায় জ্বলে ওঠেন ব্রাজিলিয়ান সুপারস্টার। লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে জুটি বেঁধে বার্সাকে এনে দেন শিরোপা। এরপর তো এমএনএসের গল্প।

সম্প্রতি গুঞ্জন উঠেছিল, বার্সা ছেড়ে ম্যানচস্টার ইউনাইটেডে পাড়ি জমাচ্ছেন নেইমার। গুঞ্জনটা আর বাস্তবে ধরা দিচ্ছে না। কারণ বার্সেলোনার পক্ষ থেকে নেইমারের সঙ্গে নতুন চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। খুব বেশি সময়ও নিচ্ছেন না কাতালান ক্লাবটির কর্তারা। আগামী শুক্রবারই নেইমার চুক্তিতে সই করবেন বলে বলে জানিয়েছেন তারা।

বার্সেলোনার এক বিবৃতিতে জানানো হয়েছে, এই ক্লাবে আসার পর নেইমার তার পজিশন পাকা করেছেন। অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে নিজেকে বিশ্বসেরাদের একজনে পরিণত করেছেন। ২০১৫ সালে ব্যালন ডি`অর অ্যাওয়ার্ডে তৃতীয় স্থান অধিকার করেছিলেন।

প্রসঙ্গত, ২০১৩ সালে বার্সায় যোগ দেয়ার পর গত তিন মৌসুমে বার্সার হয়ে ১৪১টি ম্যাচ খেলেছেন নেইমার। নামের পাশে যোগ করেছেন ৮৫টি গোল। প্রথম মৌসুমে ১৫, দ্বিতীয় মৌসুমে ৩৯ ও তৃতীয় মৌসুমে ৩১ বার প্রতিপক্ষের জাল খুঁজে পেয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।