মেইন ম্যেনু

বার্সায় ফিরেছেন মেসি-নেইমার

প্রাক-মৌসুমটা ভালো কাটছে না বার্সেলোনার। প্রীতি ম্যাচের টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে তিন ম্যাচের দুটিতেই হেরেছে গত মৌসুমে ট্রেবল জেতা দলটি। অবশ্য ম্যাচগুলোতে খেলেননি বার্সার দুই সেরা তারকা লিওনেল মেসি ও নেইমার। ছুটিতে ছিলেন তারা। তবে ছুটি কাটিয়ে ক্লাবে ফিরেছেন মেসি, নেইমার।

মেসি অবশ্য তার নির্ধারিত ছুটি শেষ হওয়ার আগেই ক্যাম্প ন্যুয়ে ফিরেছেন। মেসি-নেইমারের সঙ্গে হাভিয়ের মাশচেরানো ও দানি আলভেজও ক্লাবে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার তাদের মেডিকেল পরীক্ষা হয়েছে। শুক্রবার থেকে পুরোদমে অনুশীলন শুরু করার কথা তাদের।

প্রথম দলের শুধুমাত্র গোলরক্ষক ক্লাদিও ব্রাভোই এখনো ছুটিতে রয়েছেন। সোমবার সতীর্থদের সঙ্গে দলে যোগ দেওয়ার কথা রয়েছে চিলির হয়ে এবার কোপা আমেরিকার শিরোপা জেতা এই গোলরক্ষকের।

আগামী ২৩ আগস্ট অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার মিশন শুরু করবে বার্সা। এর আগে অবশ্য আরো পাঁচটি ম্যাচ খেলবে লুইস এনরিকের দল। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে আগামী ৩ আগস্ট ইতালির ফ্লোরেন্সে ফিওরেন্তিনার বিপক্ষে খেলবে বার্সা। এরপর ৫ আগস্ট ক্যাম্প ন্যুয়ে জন গাম্পার ট্রফির ম্যাচে রোমার বিপক্ষে লড়বে তারা।

আগামী ১২ আগস্ট জর্জিয়ায় উয়েফা সুপার কাপের ফাইনালে সেভিয়ার বিপক্ষে খেলবে বার্সা। এরপর অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের ফাইনাল খেলবে কাতালানরা। ১৫ আগস্ট ফাইনালের প্রথম লেগের ম্যাচটি হবে বিলবাওয়ের মাঠে। আর ১৮ আগস্ট দ্বিতীয় লেগের খেলা বার্সার মাঠে।



« (পূর্বের সংবাদ)