মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে বিয়ের খবরে প্রেমিক-প্রেমিকার বিষপান ॥ প্রেমিকের মৃত্যু

প্রেমিকার বিয়ের খবর শুনে প্রেমিক বিষপান করে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। প্রেমিকা এ খবর পেয়ে সেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের তেকাটি ও বড় হিজলী গ্রামে।

নবাবপুর ইউপি সদস্য ইদ্রিস আলী জানান, উপজেলার নবাবপুর ইউনিয়নের তেকাটি গ্রামের আবজাল হোসেন মৃধার ছেলে ও সোনাপুর মীর মশাররফ হোসেন কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মিরাজ মৃধা (১৮) গত ১৪ জুন বিষপান করে। তাকে প্রথমে বালিয়াকান্দি ও পরে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বুধবার বালিয়াকান্দি থানায় লিখিত দিয়ে তাকে দাফন করা হয়েছে। তবে আত্মহত্যার কারণ হিসেবে প্রেমিকার বিয়ের খবর শুনে বিষপান করে বলে তিনি জানান।

নবাবপুর ইউপি সদস্য আয়ুব আলী সরদার জানান, মিরাজের মৃত্যুর খবর শুনে বড় হিজলী গ্রামের মতিয়ার রহমানের মেয়ে নবাবপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী মিতু আক্তার (১৪) মঙ্গলবার সন্ধ্যায় বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। তাকে প্রথমে বালিয়াকান্দি হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ এস,এম শাহজালাল জানান, ছেলেটি মারা গেছে। তার পিতার লিখিত আবেদনের প্রেক্ষিতে পুলিশ পাঠানো হয়েছে। তবে প্রেম ঘটিত কিনা সেব্যাপারে কোন অভিযোগ পাইনি।