মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে মাল্টিমিডিয়া ক্লাসরুমের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে মাল্টিমিডিয়া ক্লাসরুমের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে সোমবার সকালে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
বালিয়াকান্দি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুফিয়া ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষা অফিসার আঃ কাদের মিয়া, বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক আঃ সালাম, ঘোরামারা-সদাশিপুর দাখিল মাদ্রাসার সুপার আঃ কুদ্দুস প্রমুখ। পরিচালনা করেন, সহকারী শিক্ষা অফিসার শুশান্ত কুমার বাড়ৈ। সেমিনারে বালিয়াকান্দি উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী এবং প্রিন্ট মিডিয়া কর্মীবৃন্দ অংশ গ্রহন করেন।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, উপজেলার অনেক স্কুলের কম্পিউটার শিক্ষকরা কম্পিউটার খুলতে জানে না। এখনও সময় আছে প্রয়োজনে প্রশিক্ষণ গ্রহন করুন। নইলে স্কুল পরিদর্শন করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি প্রধান শিক্ষকদের উদ্দ্যোশে বলেন, আপনারা প্রধান শিক্ষকরা ক্লাস নেন না। আপনাদের ক্লাস নিতে হবে। প্রতিটি বিদ্যালয়ে অন্তত একটি করে ক্লাস রুম মাল্টিমিডিয়া করুন। উপজেলা পরিষদ থেকে শিক্ষা খাতে পর্যাপ্ত বরাদ্ধ দেওয়া হয়েছে। আগামীতেও অব্যাহত থাকবে। সকলের একযোগে কাজ করার আহবান জানান।