মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি ও সনদপত্র প্রদান

ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারও ছাত্র বৃত্তি ও সনদপত্র প্রদান করা হয়েছে।

শনিবার বিকেলে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে সমিতির সভাপতি ডি এন চ্যাটার্জীর সভাপতিত্বে শাহীন আল মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম।

অন্যান্যের মধ্যে মধ্যে বক্তৃতা করেন, সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাংলাদেশ সরকারী কর্মকমিশন সচিবালয়ের সচিব মোঃ শাহজাহান আলী মোল্লা, ড. আবু সাঈদ রেজা, বাংলাদেশ পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ড. শেখ মোঃ রেজাউল করিম, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, প্রকৌশলী আসাদুজ্জামান প্রিন্স, অধ্যক্ষ গোলাম মোস্তফা প্রমুখ।

এ বছর মাধ্যমিক ১১৯ জন ও উচ্চ মাধ্যমিক ৩০ জন শিক্ষার্থীর মাঝে ৫লাখ ৩০ হাজার ৫শ টাকা বৃত্তি প্রদান করা হয়েছে। সর্বোচ্চ ২৫ হাজার টাকা মূল্যমানের বৃত্তিটি অর্জন করে বহরপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী অনিমা ফেরদৌস বৃষ্টি।

প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, ঢাকা শহরে অনেক কর্মব্যস্ততার মাঝে থেকেও ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির নেতৃবৃন্দ ছাত্রবৃত্তির পাশাপাশি মেডিকেল ক্যাম্প, পরিবার দিবস, সামাজিক অবক্ষয় রোধ এর মত বিভিন্ন গুরুত্বপূর্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রম নিয়মিতভাবে পরিচালনা করায় গ্রহনযোগ্যতা বৃদ্ধি পেয়েছে।

তাদের এ কর্মকান্ড আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, মহাজোট সরকার উন্নয়নে বিশ্বাসী। তাই উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে। বালিয়াকান্দি যে সকল রাস্তা এখনও বাকী রয়েছে সে সকল জনগুরুত্বপুর্ন রাস্তার কাজ শুরু করা হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সব সময় জনগণের পাশে থাকবো।