মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে শিশুর বিরুদ্ধে মামলা

রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় সোমবার রাতে নার্সারীতে পড়–য়া শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে ষষ্ট শ্রেণীতে পড়–য়া শিশুর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
ওই ছাত্রীর মাতা জানান, তার মেয়ে ইসলামপুর স্বাবলম্বী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নার্সারীতে পড়ে। গত ২৮ মে বিকাল ৫টার দিকে পার্শ্ববর্তী বাড়ীর কুদ্দুস মন্ডলের ছেলে ফরহাদ মন্ডল বাড়ীর অদুরে খেলা করার সময় তার মেয়ে ও অন্য একটি মেয়েকে পাশের পাট ক্ষেতে নিয়ে যায়। তার মেয়েকে কোলে তুললে সে চিৎকার দেয়। এসময় মাঠে ঘাস কাটতে থাকা মোসলেম সেখের স্ত্রী ফরিদা বেগম এগিয়ে আসলে ওই দুই শিশুকে ফেলে রেখে চলে যায়।

প্রত্যক্ষদর্শী ফরিদা বেগম জানান, সে চিৎকার শুনে এগিয়ে আসলে দেখতে পায় একটি শিশুকে কোলে তুলেছে আর অন্যটি দাড়িয়ে আছে। তার দেখে শিশুটি ছেড়ে দিয়ে সবাই চলে যায়।

কুদ্দুস মন্ডল জানান, তার ছেলে একটু বুদ্ধি প্রতিবন্ধি। সে তেঁতুলিয়া মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীতে পড়ে। ইতিপুর্বে ফরিদা বেগমের সাথে তাদের ঝগড়ার সৃষ্টি হয়। এ কারণে তার ছেলে বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

বালিয়াকান্দি থানার এস,আই মোশারফ হোসেন জানান, উপজেলার ইসলামপুর ইউনিয়নের শেকাড়া গ্রামের কুদ্দুস মন্ডলের ছেলে ফরহাদ মন্ডলের বিরুদ্ধে পার্শ্ববর্তী বাড়ীর নার্সারীতে পড়–য়া এক ছাত্রী (৫) কে ধর্ষন চেষ্টার অভিযোগে তার পিতা বাদী হয়ে সোমবার রাতে মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।