মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে সরকারী হালটের ২০টি পাটগাছ ভেঙ্গে ফেলায় মামলা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দিলালপুর গ্রামে সরকারী হালট দখল করে পাট বপনের অভিযোগ উঠেছে। পাওয়ার টিলার নেওয়ার অপরাধে পাট ভেঙ্গে ফেলার অভিযোগে থানায় ৭জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

সোমবার সকালে সরেজমিন দিলালপুর গ্রামে গিয়ে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানাযায়, নবাবপুর ইউনিয়ন পরিষদের সরকারী হালট দখল পাট বপন করেছে দিলালপুর গ্রামের ধোনা উল্লাহ সেখের ছেলে উমর আলী সেখ। সরকারী হালটের উপর দিয়ে এক চাকা ও নিজের জমির উপর দিয়ে অন্য চাকা নিয়ে পাওয়ার টিলার নেয় একই গ্রামের ঢলু মন্ডলের ছেলে মনছের মন্ডল।

এতে সরকারী হালটের উপর থাকা পাট ক্ষেতের ১৫-২০টি পাটের সামান্য ক্ষতি হয়। এ নিয়ে উমর আলী সেখ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ঢলু মন্ডলের ছেলে মনছের মন্ডল, শামসু মন্ডল, নাছির মন্ডল, বশির মন্ডল, সাবেক ইউপি সদস্য গফুর মন্ডল, তার ছেলে আঃ রহিম মন্ডল ও রশিদ মন্ডলসহ ৭জনকে আসামী করে পাট ক্ষেতের ক্ষতিসাধন ও হত্যার হুমকির অভিযোগ দায়ের করে। সামান্য এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এ,এস,আই আতাউর রহমান জানান, বিষয়টি তদন্ত করা হয়েছে। ননএফআইআর মামলা হিসেবে চার্জশীর্ট দাখিলের অপেক্ষায় রয়েছে।

নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বাচ্চু জানান, সরকারী হালট দখলের অভিযোগ রয়েছে। স্থানীয় ইউপি সদস্যকে সরেজমিনে দেখে রিপোর্ট দাখিলের জন্য বলা হয়েছে। তারপরই ব্যবস্থা গ্রহন করা হবে।