মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে ১০দিনের ব্যবধানে গোঁসাই বাড়ীতে দ্বিতীয় দফায় চুরি

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের গোঁসাই গোবিন্দপুর গ্রামের গোঁসাই বাড়ীতে ১০ দিনের ব্যবধানে বৃহস্পতিবার রাতে দ্বিতীয় দফায় দুটি মোটর সাইকেল চুরি হয়েছে।

উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রাম গোপাল চ্যাটার্জী জানান, গত ২২ জুন রাতের কোন এক সময়ে তার বাড়ীর রাধানাথ মন্দিরের লকনোজ ভেঙ্গে চোরেরা ভিতরে ঢুকে বিগ্রহের গেটের গ্রিলের ভিতর হাত দিয়ে গায়ে থাকা প্রায় ১ভরি স্বর্ণালংকার, ১০ ভরি রুপা, মন্দিরে রঙ্গিত ষ্টোর রুমে থাকা প্রায় লক্ষাধিক টাকা লুটপাট করে নিয়ে যায়।

গত ২৪ জুন বালিয়াকান্দি থানার ওসি এস,এম শাহজালাল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওইদিনই তিনি বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার রাতে তার বাড়ীর নিচতলার বারান্দার লকনোজ ভেঙ্গে ভিতরে ঢুকে ড্রয়রিং রুমে থাকা ৩লক্ষ টাকা মুল্যের ২টি হিরো প্যাশন মোটর সাইকেল ( রাজবাড়ী-হ-১১-৩৬১৬ ও রাজবাড়ী-হ-১১-১৭১৭) চুরি করে নিয়ে যায়। এব্যাপারে শুক্রবার বালিয়াকান্দি থানায় এজাহার দায়ের করা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার জামালপুর ইউনিয়নের মাটিয়াবাড়ী গ্রামের দিলীপ মন্ডলের বাড়ী থেকে একটি হিরো প্লাটিনা মোটর সাইকেল চুরি করে নিয়ে গেছে। একর পর এক চুরির ঘটনায় চোর গ্রেফতার ও চুরি যাওয়া মালামাল উদ্ধার না হওয়ায় দিন দিন চুরি বৃদ্ধি পাচ্ছে। ফলে সাধারন মানুষ চুরি আতঙ্কে ভুগছে।