মেইন ম্যেনু

বাসর রাতের জন্য ফটোগ্রাফার চেয়ে বিজ্ঞাপন!

অবাক পৃথিবীতে প্রতিমূহুর্তে কত অভিনব ঘটনার জন্ম হচ্ছে। এবার এমনই একটি ঘটনা ঘটলো যুক্তরাষ্ট্রে, বাসর রাতের জন্য ফটোগ্রাফার চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন এক প্রেমিক যুগল। দেশটির মেডিসন ও উইসকনসিনের এক বাগদত্তা যুগল তাদের বিয়ের ফটোগ্রাফির জন্য এমন অভিনব বিজ্ঞাপন দিয়েছেন।

বিজ্ঞাপনে বলা হয়েছে, ফটোগ্রাফারকে তাদের বিয়ের দিনের প্রতিটি মুহূর্তের ছবি ক্যামেরাবন্দী করতে হবে। এমনকি বাসর রাতে তারা যে প্রথমবারের মতো যৌনমিলন করবে, সেই মুহূর্তও ধরে রাখতে হবে ফটোগ্রাফারকে!

‘অল ডে ওয়েডিং ফটোগ্রাফার নিডেড’ শিরোনামে দেওয়া এ বিজ্ঞাপনের শুরুতেই বলা হয়েছে, এ বছরের শেষ দিকে ওই যুগল বিয়ে করতে চান এবং বিয়ের দিনের শুরু থেকে শেষ মুহূর্ত পর্যন্ত ক্যামেরাবন্দী করতে পারবে, এমন একজন ফটোগ্রাফার খুঁজছেন তারা।

বিয়ের দিন যত কর্মকাণ্ড হবে সবই ক্যামেরায় ধারণ করতে হবে ফটোগ্রাফারকে। বিজ্ঞাপন অনুযায়ী, যেনতেন ফটোগ্রাফার নয়, পুরো অ্যাসাইনমেন্ট সম্পূর্ণ করতে একজন সাহসী ফটোগ্রাফার প্রয়োজন। কারণ এমন মুহূর্তও ক্যামেরায় বন্দী করতে হবে, যা ধারণ করতে গিয়ে হয়তো ফটোগ্রাফারের বুক দুরুদুরু করতে পারে।

বিজ্ঞাপনে বাগদত্তা ওই যুগল বলেছেন, ‘বিয়ের রাতে আমাদের প্রথমবারের মতো যৌনমিলনকেও ক্যামেরাবন্দী করতে হবে ফটোগ্রাফারকে। আমরা জানি বিষয়টা আমাদের জন্য যতটা বিব্রতকর, ফটোগ্রাফারের জন্য তার চেয়েও বেশি বিব্রতকর। কিন্তু আমরা সত্যিই কাজটি করতে চাই। ’

কেন এমন একটা অদ্ভুত ইচ্ছা হলো তাদের, সে ব্যাখ্যাও দেওয়া হয়েছে ওই বিজ্ঞাপনে। তারা বলছেন, ‘আমরা যখন বৃদ্ধ হয়ে যাব, তখন আমরা এসব ছবি দেখে নিজেদের সর্বোচ্চ উত্তেজনাকর ও সুন্দর মুহূর্তে অামরা কেমন ছিলাম, কেমন সেক্স করেছি, সেসব দেখে স্মৃতি হাতড়াতে পারব। ’






মন্তব্য চালু নেই