মেইন ম্যেনু

বাসায় ফিরবেন নায়করাজ

নায়করাজ রাজ্জাকের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো। সহসাই বাড়ি ফিরবেন তিনি। নায়করাজের ছোট ছেলে সম্রাট মঙ্গলবার সকালে বলেন, ‘বাবা এখন বেশ সুস্থ আছেন। তবে চিকিৎসকরা আরও দু-একদিন হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন। চিকিৎসকরা রিলিজ দিলেই বাড়ি ফিরবেন। শঙ্কা অনেকটাই কেটে গেছে। সবকিছু এখন স্বাভাবিকই বলা চলে।’

সম্রাট আরও বলেন, ‘সবাই বাবাকে অনেক ভালোবাসেন। সবার দোয়ায় বাবা সুস্থ হয়ে উঠেছেন। আমরা সবার কাছে কৃতজ্ঞ। চলচ্চিত্র ও সমাজের অনেক গুরুত্বপূর্ণ মানুষ হাসপাতালে এসে বাবাকে দেখেছেন। আমাদের এই দুঃসময়ে দেশবাসী ও শুভাকাঙ্ক্ষীরা পাশে ছিলেন।’

বর্তমানে রাজ্জাকের চিকিৎসার দায়িত্বে আছেন ইউনাইটেড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান মোমিনুজ্জামান। গত ২৬ জুন শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন ৭৩ বছর বয়সী এই অভিনেতা। পরদিন সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে সেখানকার আইসিইউতে স্থানান্তর করা হয়।

নায়করাজ রাজ্জাকের অসুস্থতার খবরে চলচ্চিত্রাঙ্গনসহ সারা দেশে উদ্বেগ-উৎকণ্ঠা ছড়িয়ে পড়েছিল। তার শারীরিক অবস্থার খোঁজ নিতে ইউনাইটেড হাসপাতালে ছুটে যান অসংখ্য ভক্ত ও শুভাকাঙ্ক্ষীসহ চলচ্চিত্রাঙ্গনের বন্ধু ও সহকর্মীরা।

তাদের মধ্যে ছিলেন কবরী, আলমগীর, উজ্জ্বল, চম্পা, ফেরদৌস, সিমলা, গাজী মাজহারুল আনোয়ার, আবুল হায়াত, খোরশেদ আলম, খসরু, চয়নিকা চৌধুরী, ঢাকা উত্তরের নবনির্বাচিত মেয়র আনিসুল হক প্রমুখ। সোমবার হাসপাতালে নায়করাজকে দেখতে যান নায়িকা অঞ্জনা।