মেইন ম্যেনু

বাসা থেকে ৩ যৌনকর্মীসহ ৯ খদ্দের আটক

লক্ষ্মীপুর: অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৯ খদ্দেরসহ ৩ যৌনকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে পৌর শহরের মাদাম ব্রিজ এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ওই বাসা থেকে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবহারের সরঞ্জামাদিও উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, শহরের মাদাম ব্রিজ এলাকার একটি বাসায় মাদক সেবনসহ অসামাজিক কার্যকলাপ হচ্ছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার রাত ১০টার দিকে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। পরে স্থানীয় নিজাম উদ্দিনের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৯ খদ্দেরসহ ৩ যৌনকর্মীকে আটক করা হয়।

এ সময় ওই বাসা থেকে কয়েক পিচ ইয়াবা ও গাঁজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলেন- মো. আলী, মো. জহির হোসেন, মো. সুমন, মো. ফারুক, সাইফুল ইসলাম, মাহবুব হোসেন, নিজাম উদ্দিন, জসিম উদ্দিন, শরীফ, বিলকিস বেগম, পিংকি আক্তার ও মুন্নি বেগম।

আটকৃত মুন্নি বেগম ও মো. সুমন নোয়াখালী ও কুমিল্লা জেলার বাসিন্দা। অন্য আটককৃতরা সবাই লক্ষ্মীপুর পৌর শহরের বাসিন্দা বলে জানা গেছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন জানান, শহরের মাদাব ব্রিজ এলাকার একটি বাসায় অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন সংবাদ পেয়ে রাতে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই বাসা থেকে ৯ খদ্দেরসহ ৩ যৌনকর্মীকে আটক করে থানা নিয়ে আসে। এ সময় ৫ পিচ ইয়াবা ও গাঁজাসহ মাদকসেবনের বেশকিছু সরঞ্জামাদিও উদ্ধার করা হয়।