মেইন ম্যেনু

বাস্তবে ইমরান-এষার রোমান্স

সিরিয়াল কিসারখ্যাত অভিনেতা ইমরান হাশমির সঙ্গে আবেদনময়ী অভিনেত্রী এষা গুপ্তার রোমান্স পর্দায় দর্শকরা বেশ উপভোগ করেছে। বিশেষ করে ‘জান্নাত-২’ এবং ‘রাজ-৩’ ছবিতে এই জুটিকে সাদরে গ্রহণ করেছে দর্শক। ছবি দুটিও ছিল দারুণ ব্যবসা সফল। দুটি ছবিতেই ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন হাশমি ও এষা।

তবে নতুন খবর হচ্ছে, এরই মধ্যে বাস্তবেও এই দুই তারকা ঘনিষ্ঠ হয়ে উঠছেন দিন দিন। গত এক মাসে কয়েকটি পার্টিতে হাশমি ও এষাকে একসঙ্গে আবিষ্কার করা গেছে। তবে সম্প্রতি মুম্বইয়ের পাঁচ তারকা হোটেলের একটি বারে ঘনিষ্ঠ অবস্থায় আবিষ্কার করা গেছে তাদের। এ সময় মদ্যপান করে একে অপরকে জড়িয়ে ধরে নাচছিলেন তারা। তবে এই ঘনিষ্ঠ সময় কাটানোর বিষয়টি তারা গোপন রাখতে চাইলেও শেষ পর্যন্ত আর তা হয়নি।

ভারতীয় মিডিয়াগুলো ফলাও করে প্রচার করছে বারে তাদের ঘনিষ্ঠ সময় কাটানোর খবরটি। আর তার মাধ্যমে বেশ আলোচনায় চলে এসেছেন ইমরান ও এষা। এদিকে চলচ্চিত্রের পর সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে একসঙ্গে কাজ করেছেন এই দুই তারকা। ‘ম্যায় রাহু ইয়া না রাহু’ শীর্ষক এ গানটি গেয়েছেন আরমান মালিক।

ব্যয়বহুল এ গানের মিউজিক ভিডিওতেও ঘনিষ্ঠ ইমরান ও এষাকে আবিষ্কার করা যাবে। সব মিলিয়ে পর্দায় ও বাস্তবে বেশ জমে উঠেছে এ দুই বলিউড তারকার রোমান্স। তবে এ বিষয়ে মিডিয়ার কোন ধরনের প্রশ্নের জবাব দেননি ইমরান। আর এষাকে এ বিষয়ে প্রশ্ন করতেই তিনি বলেন, ইমরান হাশমি আমার অনেক ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মী। তার সঙ্গে আমার বিভিন্ন স্থানে দেখা হতেই পারে। আর ব্যক্তিগতভাবে আমি তার সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। এই নিয়ে আলোচনা-সমালোচনার কিছু নেই।