মেইন ম্যেনু

বাস-মাইক্রো সংঘর্ষে নারী নিহত

যাত্রীবাহী হানিফ বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে স্বপ্না দাশ (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৮ জন।

শুক্রবার সকাল ৮টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের কক্সবাজার সরকারি কলেজ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বপ্না দাশ চট্টগ্রাম জেলার সাতকানিয়ার মৃদুল দাসের স্ত্রী।

আহত ৮ জনের মধ্যে কার্তিক দাশ (১৬), মৃদুল দাশ (৪৫), নাছির উদ্দিন (৩৫), মো. হানিফ (১৮) ও রিপন (২৭) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত আবুল কাশেম (২০), রিয়াজ উদ্দিন (২৬) ও মিন্টু বড়ুয়াকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামু ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, কক্সবাজারমুখি যাত্রীবাহী হানিফ এন্টারপ্রাইজের বাস ও অপরদিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ ৯ জন গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার মুরাদ জানান, গুরুতর অবস্থায় ৯ জনকে হাসপাতালে নিয়ে আসা হলে এক নারীকে মৃত ঘোষণা করা হয়। আহত ৮ জনের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর ৩ জনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিহত নারীর লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।