মেইন ম্যেনু

বাহুবলি থ্রি তে থাকছেন না প্রভাস!

বলিউডের ইতিহাসে সবচেয়ে বেশি ব্যবসা সফল এবং ব্যয়বহুল সিনেমার একটি বাহুবলি। শুধু যে ব্যবসা সফল সিনেমা তা নয়। মুক্তির পর বেশ দর্শকপ্রিয়তাও পেয়েছে সিনেমাটি। আর এ সিনেমা দিয়ে নিজেকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গেছেন দক্ষিণের অভিনেতা প্রভাস। কিন্তু সিনেমাটির তৃতীয় কিস্তি অর্থাৎ বাহুবলি থ্রি তে দর্শকরা পাচ্ছেন না প্রভাসকে।

বাহুবলি-বিগিনিং এবং বাহুবলি-কনক্লুশন সিনেমার পর এ ফ্র্যাঞ্চাইজি তাদের পরবর্তী সিক্যুয়েল বাহুবলি থ্রি নির্মাণের ঘোষণা দিয়েছেন আগেই। প্রসিদ্ধ চিত্রনাট্যকার বিজয়াপ্রসাদ সম্প্রতি জানিয়েছেন, বাহুবলি থ্রি সিনেমার চিত্রনাট্য লেখার কাজ ইতোমধ্যে শুরু করে দিয়েছেন তিনি। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, প্রথম দুই সিনেমায় প্রভাসকে দেখা গেলেও তৃতীয় সিনেমাতে তাকে দেখা যাবে না।

এক প্রতিবেদনে বলা হয়েছে, বাহুবলি থ্রি সিনেমার গল্প প্রথম দুই সিনেমা থেকে সম্পূর্ণ আলাদা হবে। বাহুবলি সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন সত্যরাজ (কাটাপ্পা)। তাকেও তৃতীয় কিস্তিতে দেখা যাবে না বলে জানা গেছে।

গত ১০ জুলাই ভারতজুড়ে প্রায় ৪ হাজার পর্দায় এবং ভারতের বাইরে বেশ কয়েকটি দেশে বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটি মুক্তি দেওয়া হয়। বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটিতে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী, সত্যরাজ, রামায়া কৃষ্ণা সহ অনেকে।