মেইন ম্যেনু

‘বাহুবলী’কে নিয়ে ব্যবসায়িদের টানাটানি!

শুধু ভারতের আঞ্চলিক ছবি হিসেবে নয়, পুরো বলিউডের ইতিহাসে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত অন্যতম সাড়া জাগানো ছবি ‘বাহুবলী’; আর এই ছবিতে দুর্দান্ত অভিনয় করে পুরো ভারতীয় দর্শকদের কাছে অভিনেতা প্রভাস নিজের নাম হারিয়ে হয়ে গেছেন ‘বাহুবলী’। আর তাকে নিয়ে ব্যবসায়িদের টানাটানি দেখার মত।

এর আগে প্রভাস বহু তেলেগু, তামিল ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত অ্যাকশনধর্মী ছবিগুলো হিটও হয়েছে প্রচুর, কিন্তু ‘বাহুবলী’ তার অতীতের সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে। বলিউডি নির্মাতা থেকে শুরু করে প্রযোজকদেরও চোখ পড়ছে তার উপর, অনেকেই আগ্রহী হয়ে উঠছেন ‘বাহুবলী’কে নিয়ে ছবি করানোর। কিন্তু সেই সাথে পিছিয়ে নেই ভারতীয় ব্যবসায়িরা। ‘বাহুবলী’ মুক্তির পর এরই মধ্যে তাদের পণ্যের অ্যাম্বাসেডর করতে কিংবা কোনো পণ্যের মডেল হতে প্রভোসের পিছু লেগে আছেন তারা। গাড়ির ব্র‌্যান্ড থেকে শুরু করে একেবারে জুতোর ব্র‌্যান্ড পর্যন্ত ‘বাহুবলী’র পিছু নিয়েছে। আর তা যে শুধু তেলেগু কিংবা তামিলনাড়ুর ব্যবসায়িরা তা কিন্তু নয়, বরং মুম্বাইয়ের নামিদামি ব্যবসা প্রতিষ্ঠান থেকেও মোটা অর্থের বিণিময়ে তাদের পণ্যের সাথে বাহুবলীকে জড়াতে চাইছেন। কিছু কিছু পণ্যের বিজ্ঞাপনে প্রভাস কাজ করলেও বেশীর ভাগকেই ফিরিয়ে দিচ্ছেন আপাতত। কারণ যে ‘বাহুবলী’র জন্য তার হঠাৎ করে এতো নাম-ডাক ছড়িয়ে পড়লো তা যে এখনো শেষ হয়নি। আগে ‘বাহুবলী’ তারপর অন্যকিছু!

উল্লেখ্য, মেধাবী নির্মাতা এস এস রাজামউলে চলতি বছরের জুলাইয়ে মুক্তি দিয়েছেন ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘বাহুবলী দ্য বিগিনিং’। ছবিতে নাম চরিত্রে অভিনয় করে পুরো ভারতে সাড়া ফেলে দিয়েছেন তামিল অভিনেতা প্রভাস। ঐতিহাসিক কাহিনীর উপর ভিত্তি করে নির্মিত ‘বাহুবলী’র পরের অংশ আসছে ২০১৬ ‘বাহুবলী দ্য কনক্লোশন’।



« (পূর্বের সংবাদ)