মেইন ম্যেনু

বিএনপির প্রবীণ নেতা ও শিক্ষক নিজাম উদ্দীনের ইন্তেকাল

নওগাঁর রাণীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহ-কারী শিক্ষক ও রাণীনগর থানা বিএনপি’র সাবেক সভাপতি নিজাম উদ্দীন বি.এস.সি (৭৫) গতকাল শনিবার দিনগত রাত সাড়ে ৮টায় টাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন । ইন্না লিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী,তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বাদ আসর শের-এ বাংলা মহাবিদ্যালয় (ডিগ্রি) কলেজ মাঠে নামাজে জানাজা শেষে রাণীনগর সরকারী গোরস্তানে দাফন করা হয়। নিজাম উদ্দীন উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত নূর মোহাম্মদ আলীর ছেলে।

তার মৃত্যুতে নওগাঁ সদর আসনের নবম সংসদ সদস্য বিএনপির মনোনিত প্রার্থী অবসর কর্নেল আব্দুল লতিফ, রাণীনগর-আত্রাই আসনের নবম সংসদ সদস্য বিএনপির মনোনিত প্রার্থী আনোয়ার হোসেন বুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির আহবায়ক আবুবকর সিদ্দিক নান্নু,রাণীনগর থানা বি.এন.পি’র সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম আল ফারুক জেমস্, সাধারণ সম্পাদক প্রভাষক দেওয়ান মতিউর রহমান স্বপন, রাণীনগর থানা আ’লীগের সভাপতি সহিদুল্লাহ মিঞা, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন,উপজেলা জামায়াতের আমির মোস্তফা ইবনে আব্বাছ ও প্রাক্তন সেক্রেটারী ডাঃ আনজির হোসেনসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীরা শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করেছেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য,দলীয় সুত্র জানায় সে ব্যক্তিগত জীবনে শিক্ষকতার পাশাপাশি নিজাম উদ্দীন ১৯৮৪ ইং সাল থেকে ১৯৯৮ইং সাল পর্যন্ত রাণীনগর থানা বি.এন.পি’র সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও রাণীনগর মহিলা অনার্স কলেজের সাবেক সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করেছে।