মেইন ম্যেনু

বিএনপির বক্তব্যই প্রমাণ করে গুপ্তহত্যায় তারা জড়িত

সন্ত্রাসী ও জঙ্গি দমনে পুলিশের সাঁড়াশি অভিযানের বিরুদ্ধে বিএনপির বক্তব্যই প্রমাণ করেছে যে গুপ্তহত্যায় বিএনপি জড়িত বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে সড়ক পরিবহন শ্রমিক লীগের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ দাবি করেন।

হাছান মাহমুদ বলেন, দেশকে অস্থিতিশীল করার উদ্দেশ্যে বিএনপি এখন নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে। আমার প্রশ্ন অভিযান হচ্ছে সন্ত্রাসী ও জঙ্গিদের বিরুদ্ধে কিন্তু বিএনপির এতো মাথা ব্যথ্যা কেন? প্রতিদিন সংবাদ সম্মেলন করে বিএনপির নেতারা বলছেন সরকার নাকি বিএনপিকে দমন করতে চাইছে। প্রকৃতপক্ষে তাদের (বিএনপি) বক্তব্যই প্রমাণ করেছে এ সব গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত।

তিনি বলেন, জামায়াত-শিবির আগে মানুষের হাতে-পায়ের রগ কাটতো। আর এখন তারা তাদের কৌশল বদলে গুপ্তহত্যা শুরু করেছে। তারা জেমবি বা হরকাতুল জিহাদসহ বিভিন্ন জঙ্গি সংগঠনের নাম দিয়ে এ সব গুপ্তহত্যা করছে। এ সব গুপ্তহত্যার পৃষ্ঠপোষকতা করছেন খালেদা জিয়া ও তার দল। বিএনপি নেত্রী এসব জঙ্গি-সন্ত্রাসীদের তার আঁচলের তলায় আশ্রয় দিয়েছেন। সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।