মেইন ম্যেনু

‘বিএনপি জামায়াত মানুষ হত্যা করে ॥ শেখ হাসিনা মানুষকে বাঁচায়’

মাগুরা প্রতিনিধিঃ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ নাসিম বলেছেন বিএনপি জামায়াত মানুষ হত্যা করে, আর শেখ হাসিনা মানুষকে বাঁচায়। কমিউনিটি ক্লিনিক দেশের প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসার সুযোগ সুবিধা বাড়িয়েছে। মানুষের জীবন রক্ষা করছে। আর বিএনপি জামায়াতের আশ্রয় প্রশ্রয়ে এ দেশে জঙ্গীর উত্থান হয়েছে। তারা মানুষের জীবন কেড়ে নিচ্ছে। আওয়ামীলীগ অতীতে দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলেরসহ সারাদেশে সন্ত্রাসের শিকড় উৎপাটন করতে সক্ষম হয়েছিল। একই ভাবে জঙ্গী তৎপরতাও দমন করা হবে।

শনিবার দুপুরে মাগুরার সিভিল সার্জন অফিস প্রাঙ্গনে খুলনা বিভাগীয় কমিউনিটি কি¬িনক ব্রান্ডিং অ্যাক্টিভেশন ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিম এ কথা বলেন।

তিনি বলেন- অতীতে দেশের তৃণমূল পর্যায়ে স্বাস্থ্য সেবার সুযোগ-সুবিধার জন্য কমিউনিটি ক্লিনিক চালু করা হয়। অথচ বিএনপি সরকার প্রতিহিংসার বসে সে ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। শেখ হাসিনা আবার সে কমিউনিটি ক্লিনিক চালু করেছেন গ্রাম গঞ্চে স্বাস্থ্য সেবার সুযোগ সুবিধা পৌছে দিয়েছেন। তাই আমাদের শ্লোগন হবে ‘শেখ হাসিনার অবদান কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ”।

মাগুরার সিভিল সার্জন এফ. বি. এম আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.বীরেন শিকদার, সাবেক স্বাস্থ্য উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য অধিদপ্তরে মহা পরিচালক অধ্যাপক ডা. বীর মোঃ নুরুল হক, প্রধান মন্ত্রীর সহকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর।

পরে মন্ত্রী কমিউনিটি ক্লিনিকের লোগো আনুষ্ঠানিক উন্মেুাচন করেন।