মেইন ম্যেনু

বিএনপি নেতাও সাকা-মুজাহিদের ফাঁসির মিষ্টি খেলেন!

বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসি কার্যকর হওয়ায় চট্টগ্রামের ফটিকছড়িবাসীর সাথে মিষ্টিমুখ করলেন উপজেলা বিএনপি’র সাবেক সদস্য ও পৌর কমিশানার জানে আলম!

সাকা-মুজাহিদের ফাঁসি কার্যকর হওয়ায় রবিবার পৌর আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের উদ্যোগে উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ.এম.আবু তৈয়বের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়ে ফটিকছড়ি পৌর সদর এলাকায় প্রদক্ষিণ করে।

মিছিল শেষে পৌর সদর বাস স্টেশনে পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমদাদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে একটি পথ সভা হয়।

এতে বক্তব্য রাখেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এম,তৌহিদুল আলম বাবু, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ নেতা এইচ.এম.আবু তৈয়ব উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল বশর চৌধুরী দুদুসহ অনেকে।

পথ সভা শেষে আনন্দ মুখর পরিবেশে মিষ্টি খেয়ে বিবিরহাট বাজারের ব্যবসায়ী, বিভিন্ন যানবাহনের চালক, পথচারীদের মাঝে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন নেতা-কর্মীরা।

এইচ.এম.আবু তৈয়বও বিবিরহাট বাজারে মিষ্টি বিতরণ করছিলেন। এসময় তিনি বাজারের কলেজ রোডে উপজেলা বিএনপি’র সাবেক সংসদ সদস্য ও সাবেক পৌর কমিশনার মোঃ জানে আলমকে মিষ্টি খাওয়ান! এ দৃশ্য দেখে সবাই আনন্দে ফেটে পড়ে। মিষ্টি খাওয়ার এ দৃশ্যটি ছিল সকলের মুখে মুখে।

উল্লেখ্য, সালাহউদ্দিন কাদের চৌধুরী ২০০৮ সালে ফটিকছড়ি হতে জাতীয় সংসদ নির্বাচিত হওয়ার পর ১ বার দাওয়াত খেতে ও ১ বার গণসংযোগের সময় জানে আলমের ঘরে গিয়েছিলেন।