মেইন ম্যেনু

বিএম কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-১০

মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে এবার সরকারী বিএম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কলেজের অশ্বিনী কুমার ছাত্রাবাসের সামনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিএম কলেজ ছাত্র কর্ম পরিষদের সম্পাদক নাহিদ সেরনিয়াবাতের অনুসারী শিপন মোল্লা, সৈকত, রাসেল, রাব্বি ও রিমনসহ ১০/১২ জনে রাতে অশ্বিনী কুমার ছাত্রাবাসের আবাসিক ছাত্র নাজমুলের রুমে প্রবেশ করে তার দুইটি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

নাজমুল বিএম কলেজ ছাত্র কর্ম পরিষদের সহ-সভাপতি মঈন তুষারের সমর্থক হওয়ায় খবর পেয়ে তুষার সমর্থকেরা ছাত্রাবাসে হাজির হয়ে মোবাইল সেট ফিরিয়ে দেয়ার জন্য শিপনকে চাঁপ প্রয়োগ করে। এসময় উভয়ের মধ্যে বাগ্বিতন্ডার একপর্যায়ে দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয়পক্ষের ১০ নেতাকর্মী আহত হয়। কোতোয়ালী মডেল থানার এস.আই গোলাম কবির জানান, সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।