মেইন ম্যেনু

জাহিদ ইকবাল সভাপতি : ইব্রাহিম সরকার সাধারণ সম্পাদক

বিওজেএর নতুন কমিটি গঠন

অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে শুধুমাত্র সক্রিয় ত্যাগী পরিক্ষিত কর্মীবৃন্দের মাধ্যমেই এবার গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) নতুন কমিটি ।

বুধবার সকালে রাজধানীর নিকুঞ্জে বিওজেএ‘র কার্যালয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে নিউজএজেন্সির জাহিদ ইকবালকে সভাপতি, ফোকাসবাংলানিউজের ইব্রাহিম সরকারকে সাধারণ সম্পাদক মনোনীত করে এ কমিটি গঠন করা হয়।

২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন, আব্দুল্লাহ আল মুরাদ(এশিয়ানটিভি),মনজুর হোসেন ইসা(ফাষ্টনিউজ),রিবেল মনোয়ার(বেঙ্গলীনিউজ), আরাফাত মাহমুদ(লাইভপ্রেস),আতিকুল ইসলাম(আজকেরবাণী) ।

যুগ্ম সাধারণ সম্পাদক, সাইফুল আরিফ জুয়েল(সময়নিউজ), দেলোয়ার হোসেন(অন্যদিগন্ত)।

বাসসের মনির হোসেন জীবনকে করা হয়েছে সাংগঠনিক সম্পাদক। সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন কিশোরবার্তার জাহিদ ফয়সাল।

এছাড়া কমিটিতে অন্যান্যের মধ্যে আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক: এ্যাড:বাবুল খান (আইন আদালত টোয়েন্টিফোর) , দপ্তর সম্পাদক: রনি ইমরান (বাপসনিউজ), অর্থ সম্পাদক: এনামুল হক কাদের (হলিউডবাংলানিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক: মিজানুর রহমান হাসান (এনজেবিডিনিউজ), নারী বিষয়ক সম্পাদক: আফরোজা জামান (সিটিজিসান)।

কার্যনির্বাহি সদস্য নির্বাচিত হন, জিসাদ ইকবাল (নিউজএজেন্সি), আকবর হোসেন (বাংলাপ্রেস), আব্দুস সালাম মাধুকর (প্রবাসীবাংলা), মাহফুজুর রহমান মন্ডল (নিয়ালাবিডিনিউজ) এবং বিএনএসটাইমসের নুরুল আমিন হাসান ।