মেইন ম্যেনু

বিকিনিতে প্রথমবার আকাঙ্ক্ষা

ক্যালেন্ডার গার্লস-এর নায়িকা। অথচ আগে কখনো বিকিনি পরেননি! অবাক করার মতো হলেও কথাটা সত্যি।

আগে কখনো মডেলিং করেননি আকাঙ্ক্ষা পুরি। তিনি আসলে কিংফিশার এয়ারলাইনসের কেবিন ক্রু ছিলেন। সেখান থেকেই তার বলিউডে ক্যালেন্ডার গার্লর্স সিনেমায় অভিষেক। মডেলিং তিনি করেননি। ফলে বিকিনিও পরেননি।

ক্যালেন্ডার গার্লস সিনেমায় একটি গানে এক মিনিটের বিকিনি শট রয়েছে। সেখানেই আকাঙ্ক্ষা প্রথমবারের মতো বিকিনি পরেছেন বলে জানিয়েছেন।

২০১৩ সালে একটি তামিল সিনেমার মাধ্যমে রুপালি পর্দার জগতে পা রাখেন আকাঙ্খা। এরপর আরো একটি তামিল সিনেমা, দুইটি মালায়াম সিনেমা এবং কানাড়া ভাষার একটি সিনেমায় অভিনয় করেন তিনি।

আকাঙ্খা বলেন, প্রথমে তিনি ভেবেছিলেন কোনো সুপারমডেলকে খোঁজা হচ্ছে ক্যালেন্ডার গার্লস সিনেমার জন্য। তাই অডিশনেও তিনি সিরিয়াস ছিলেন না। পরে জানতে পারেন সিনেমাটির জন্য তিনি নির্বাচিত হয়েছেন।

বলিউডে ২৫ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে পরিচালক মধুর ভান্ডারকরের সিনেমা ক্যালেন্ডার গার্লস। গ্লামার ইন্ডাস্ট্রির অন্যতম গ্লামারাস দিক হলো ক্যালেন্ডারের জন্য ফটোশুট। ইন্ডাস্ট্রির এই ক্যালেন্ডার গার্লদের নিয়েই মধুর ভান্ডারকর বানিয়েছেন তার নতুন সিনেমা।

সিনেমাটিতে ৫ জন গ্লামারাস মডেলের গল্প বলা হয়েছে। গ্লামার ইন্ডাস্ট্রির চূড়ায় পৌঁছাতে তাদের চড়াই-উৎরাই, প্রতিযোগিতা, প্রেম, বিয়ে, সাফল্য, ব্যর্থতা সবকিছুই দেখানো হবে এ সিনেমায়।