মেইন ম্যেনু

বিকেলেই ঘোষণা হচ্ছে ভারতের নতুন কোচ

দীর্ঘ এক মাসের কোচ বাছাইয়ের প্রক্রিয়া শেষে অবশেষে বৃহস্পতিবার বিকেলেই ভারতের নতুন কোচের নাম ঘোষণা করা হবে বলে জানান ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি অনুরাগ ঠাকুর। শুক্রবার সকালে ভারতের এএনআইকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি।

এর আগে চলতি মাসেরই ১০ তারিখ পর্যন্ত ভারতের কোচ হওয়ার জন্য আগ্রহী কোচেরা আবেদন করে। ৫৭ কোচের তালিকাকে ছোট করে ২৩ জনের তালিকাতে নিয়ে আসা হয়। অনুরাগ ঠাকুর বলেন, ‘ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচের নাম বৃহস্পতিবার বিকেলেই ঘোষণা করা হবে।’

সাবেক ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি, ভিভিএস লক্ষণের সমন্বয়ে গড়া ভারতের উপদেষ্টা কমিটির প্রধান সঞ্জয় জাগদালের নির্দেশেই নির্বাচিত হবে ভারতের নতুন কোচ।

কোচ হওয়ার জন্য সবার থেকে এগিয়ে রয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার অনিল কুম্বলে। তাছাড়া রবি শাস্ত্রীও ভারতের কোচ হওয়ার জন্য আবেদন করেছেন। তিনিও অনেকের পছন্দের তালিকাতে রয়েছেন।

২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে ঘরের মাঠেই সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার জন্য তখনকার ভারতীয় দলের পরিচালক রবি শাস্ত্রীর সঙ্গে আর চুক্তি বাড়ায়নি বিসিসিএই। তারপরেই শুরু হয় ভারতের নতুন কোচ খোঁজার মিশন। যার ইতি ঘটবে আজ বিকেলেই নতুন কোচের নাম ঘোষণার মাধ্যমে।



(পরের সংবাদ) »