মেইন ম্যেনু

বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া নির্বাচন শতভাগ শান্তিপূর্ণ: আ.লীগ

বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া পৌরসভা নির্বাচন শতভাগ সুষ্ঠু হয়েছে বলে জানিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। একই সঙ্গে পৌর নির্বাচন বর্জন না করায় বিএনপিকে ধন্যবাদ জানানো হয়েছে।

আজ বুধবার বিকালে রাজধানীর ধানমন্ডি ৩ নম্বরে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ দাবি করেন।

হানিফ বলেন, ৩ হাজার ৫৫৫টি ভোট কেন্দ্রর মধ্যে ৬০টি কেন্দ্রে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে, যা অতীতের স্থানীয় সরকার নির্বাচনের তুলনায় নগণ্য।

তিনি আরো বলেন, অতীতে দেখা গেছে নির্বাচনের মাঝপথে বিএনপি সরে যেতো। এবার পৌরসভার নির্বাচনে সেই আশঙ্কা ছিল। কিন্তু মাঝপথ থেকে বিএনপি সরে না গিয়ে নির্বাচনে থাকায় আওয়ামী লীগের পক্ষে থেকে বিএনপিকে ধন্যবাদ।

হানিফ বলেন, বিএনপির ১৭৫টি পৌরসভার নির্বাচন নিয়ে যে অভিযোগ তুলেছে তা ঠিক নয়। তারা (বিএনপি) জানতে পারছে ১৫৭টি পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী বিজয় হবে। সেটি বুঝতে পেরে বিএনপি আওয়ামী লীগের প্রার্থীদের বির্তক করার জন্য এমন বক্তব্য দিচ্ছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আবু সাঈদ আল স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক এমপি, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সুজিত নন্দী ও যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)