মেইন ম্যেনু

বিজ্ঞাপনচিত্রে নিজের ভূমিকায় অপু

২০০৮ সালে প্রথমবার মডেল হন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ড্যানিশ কুকিজ বিস্কুটের প্রচারণায় তার সহশিল্পী ছিলেন শীর্ষ মডেল নোবেল। ২০১২ সালে ‘লাভ ম্যারেজ’ তারকাকে দেখা যায় তিব্বত স্নো’র বিজ্ঞাপনে। এবার তৃতীয়বারের মতো বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। এবার আর বিস্কুট-স্নো নয়, রেফ্রিজারেটর নিয়ে হাজির হবেন তিনি। আরও মজার ব্যাপার হল নতুন এ বিজ্ঞাপনে তার চরিত্রটি চিত্রনায়িকা অপু বিশ্বাসেরই।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘তৃতীয়বারের মতো মডেল হয়েছি। বিজ্ঞাপনচিত্রটির কনসেপ্ট ভাল লেগেছে। এখানে নায়িকা অপু বিশ্বাসকেই দেখা যাবে। বাকিটা প্রচার হলে দেখতে পাবেন।’

opu2এফডিসির ৭ নম্বর ফ্রোরে ৭ আগস্ট মিনিস্টার ফ্রিজের বিজ্ঞাপনের দৃশ্যধারণে অংশ নেবেন অপু। তিব্বত স্নোর মতো এতে একক মডেল হিসেবে তাকে দেখা যাবে। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন সেলিম রেজা।

‘রাজাবাবু’ ও ‘সম্রাট’ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে অপুর যত ব্যস্ততা। ঈদ উপলক্ষে মুক্তিপ্রাপ্ত ‘লাভ ম্যারেজ’ এর সফলতায় ব্যাপক উচ্ছ্বসিত তিনি। এ প্রসঙ্গে জানান, দীর্ঘদিন পর ঈদের আনন্দ উপভোগ করেছেন। শাকিব খান-অপু বিশ্বাস জুটিকে এই সিনেমায় সুন্দরভাবে গ্রহণ করার জন্য দর্শক ও ভক্তদের ধন্যবাদ জানান।

অপু আরও বলেন, ‘ভক্তদের ভালবাসায় আমি ধন্য। তাদের জন্যই এতদূর আসা। ভবিষ্যতেও তাদের প্রত্যাশা পূরণ করব। তাদের প্রতি কৃতজ্ঞতা।’