মেইন ম্যেনু

বিজয় দিবস উপলক্ষে রাবি শহীদ শামসুজ্জোহা হলে আলোচনা সভা অনুষ্ঠিত

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ শামসুজ্জোহা হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৪ টায় উক্ত আলোচনা সভার আয়োজন করে শহীদ শামসুজ্জোহা হল ছাত্রলীগ। আলোচনার শুরুতে শহীদদের স¥রণে একমিনিট নীরবতা পালন করা হয়।

আলোচনা শেষে রাবি ছাত্রলীগ শাখার নবগঠিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা ও সম্মাননা পদক প্রদান করে শহীদ শামসুজ্জোহা হল ছাত্রলীগ।

আলোচনা সভায় এ.জেড.এম জিল্লুর রহমানের সভাপতিত্বে মুখ্য আলোচক ছিলেন ড. আবুল কাশেম, সভাপতি, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ; প্রধান অতিথি ছিলেন আনিকা ফারিয়া জামান অর্ণা,সহ-সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ; বিশেষ অতিথি ছিলেন ড. গোলাম ছাদিক, প্রাধ্যক্ষ,শহীদ শামসুজ্জোহা হল; প্রধান বক্তা ছিলেন গোলাম কিবরিয়া এবং বিশেষ বক্তা ছিলেন মো. ফয়সাল আহমেদ রুনু।
মো. বরজাহান আলীর সঞ্চালনায় প্রধান অতিথি আনিকা ফারিয়া জামান অর্ণা বলেন, ছাত্রলীগের মূল লক্ষ্য একজন ভালো সুশিক্ষিত হওয়া। সুশৃঙ্খলভাবে নেতৃত্ব মেনে নিয়ে সকলে মিলে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে।

আলোচনা সভায় বক্তারা আরো বলেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিতে আমাদের বঙ্গবন্ধুর দেখানো আদর্শের পথে, ত্যাগের পথে চলতে হবে। সোনার বাংলা তৈরিতে আমাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমাদের এমন কোন কাজ করা যাবে না যাতে কোন কলঙ্ক বা কালি লাগে। আমাদের নিজ নিজ স্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, ড. আবুল কাশেম, আরিফুল ইসলাম, প্রিন্স মাহমুদ, এনায়েত হক রাজু, কাজী আহমেদ লিঙ্কন, হাবিবুল্লাহ মিশনসহ প্রমুখ।