মেইন ম্যেনু

‘বিটিয়া, আপনার কলার ঠিক নেই’ : নারী চিকিৎসকের কলারে মন্ত্রীর হাত, তাই..

নারী চিকিৎসকের কলারে হাত রেখেছেন মন্ত্রী, তাই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক হাত রাখাও নয়, ওই নারী চিকিৎসকের অ্যাপ্রনের কলার ঠিক করে দিচ্ছিলেন তিনি। আর এই ছবিটি-ই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে জম্মু ও কাশ্মীর জুড়ে ব্যাপক সমালোচনার বিষয়ে পরিণত হয়েছে। কারণ, তিনি জম্মু ও কাশ্মীরের স্বাস্থ্যমন্ত্রী। আর ঘটনাও সেখানের।

অমরনাথ যাত্রার প্রস্তুতি খতিয়ে দেখতে সরকারি হাসপাতালে গিয়েছিলেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী চৌধুরী লাল সিংহ। সেই সময়ই ওই চিকিৎসকের দিকে এগিয়ে যান… বলেন, ‘বিটিয়া, আপনার কলার ঠিক নেই।’ একথা বলেই মন্ত্রী নিজেই কলার ঠিক করে দেন। ওই চিকিৎসক কিছুটা হতবাক হয়ে দাঁড়িয়ে থাকেন। মন্ত্রীকে ওই কাজ করতে দেখে সেখানে উপস্থিত অন্য নারী চিকিৎসক তড়িঘড়ি নিজের অ্যাপ্রনের কলার ঠিক করে নেন। মন্ত্রীর অ্যাপ্রন কলার ঠিক করে দেওয়ার সেই ছবিই ছড়িয়ে পড়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

লাল সিংহ বিজেপি বিধায়ক। জম্মু ও কাশ্মীরের পিডিপি-বিজেপি জোট সরকারের স্বাস্থ্যমন্ত্রীর এই কাজে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে।একজন নারী চিকিৎসকের সঙ্গে এ ধরনের আচরণের নিন্দায় সরব হয়েছেন অনেকেই। কেউ বলেছেন, কাজটা মন্ত্রী ঠিক করেননি।

তথ্যসূত্র : এবিপিআনন্দ



« (পূর্বের সংবাদ)