মেইন ম্যেনু

বিদেশ যাত্রাপথে প্রাণ হরালেন বাবা-ছেলে

বিদেশ যাত্রাপথে সিলেটের গোলাপগঞ্জে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে এখলাছ উদ্দিন (৭০) ও তার ছেলে নিহত হয়েছেন। এতে এখলাছ উদ্দিনের অপর ছেলেসহ আহত হয়েছেন আরও তিন জন।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি হাজীপুর ঘনশ্যাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ভাগাডর গ্রামের এখলাছ উদ্দিন ও তারা ছেলে আলতাফ উদ্দিন (৩৫)। তারা দু’জনই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

আহতরা হলেন- এখলাছ উদ্দিনের অপর ছেলে জমির উদ্দিন (৪০), প্রাইভেটকার চালক এমাদুল (৩০) ও ইমাম সিদ্দিক (৩০)। তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এখলাছ উদ্দিনের ছেলে জমির উদ্দিনের শনিবার বিদেশ যাওয়ার কথা ছিল। বড়লেখা থেকে প্রাইভেটকার নিয়ে তারা ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি হাজীপুর ঘনশ্যাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলে নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে বড়লেখা উপজেলার ভাগাডর গ্রামে শোকের ছায়া নেমে আসে। নিহতদের বাড়ি ৩নং নিজবাহাদুপুর ইউপির ভাগাডর গ্রামে চলছে শোকের মাতম। স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠছে। তাদের বুকফাটা আর্তনাদে উপস্থিত লোকজনও অশ্রুসিক্ত হয়ে পড়েন।



« (পূর্বের সংবাদ)