মেইন ম্যেনু

বিদ্রোহী প্রার্থীরা আওয়ামীলীগের কেউ নয়

সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীরা ৮০ ভাগ পৌরসভায় বিজয়ী হবে বিএনপি নেতাদের এমন বক্তব্যের বিপরীতে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি নেতারা দিবা স্বপ্ন দেখছে, তাদের সমর্থনে দেশের ৮০ ভাগ মানুষ থাকলে তাদের আন্দোলনের ডাকে মানুষ রাজপথে নামত। আর ১২ কোটি মানুষ রাস্তায় নামলে সরকার টিকত না।
শনিবার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘবাড়ি নৌ-বন্দর পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, এবার বাংলাদেশের ইতিহাসে প্রথম দলীয়ভাবে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে জোর করে সরকার দলীয় প্রার্থীদের জিতিয়ে আনার কোন ইচ্ছা সরকার ও আওয়ামী লীগ রাখে না। দেশবাসীকে শতভাগ সুষ্ঠু পৌর নির্বাচন উপহার দেয়ার জন্য সরকারের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে সকল সহযোগিতা করা হবে।
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে শাজাহান খান বলেন, আওয়ামী লীগ যারা করে তাদের দলীয় সিদ্ধান্ত মেনেই দল করতে হবে। দলের সিদ্ধান্ত অমান্য করে যারা নির্বাচনে প্রার্থী হবে তাদের উপর চাপ প্রয়োগ করার কিছু নেই। যারা বিদ্রোহী প্রার্থী হবে ধরে নেয়া হবে তারা আওয়ামী লীগের কেউ না।
এ সময় নৌ-পরিবহনমন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শামীম আহম্মেদ, বাঘাবাড়ি নৌ-বন্দর কর্মকর্তা নাজমুল হুদা ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলীসহ কেন্দ্রীয় ও স্থানীয় শ্রমিক ও পরিবহন নেতৃবৃন্দ।