মেইন ম্যেনু

বিদ্রোহী প্রার্থী হয়েও আত্মবিশ্বাসে এগিয়ে যাচ্ছেন দু’নারী চেয়ারম্যান প্রার্থী

কল্যাণ কুমার চন্দ, বরিশাল প্রতিনিধি॥ প্রধানমন্ত্রীর ন্যায় নারী অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে জেলার আগৈলঝাড়া উপজেলার বাকাল ও উজিরপুরের জল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন দু’নারীনেত্রী। পুরুষ প্রার্থীদের পাশাপাশি প্রতিদিন কাকডাকা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত তারা নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন।

জানা গেছে, বাকাল ইউনিয়নে ঘোড়া প্রতীক নিয়ে লাবন্য আক্তার তালুকদার ও জল্লা ইউনিয়ন আনারস প্রতীক নিয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান উর্মিলা বাড়ৈ প্রতিদ্বন্ধিতা করছেন।

উভয়প্রার্থী জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি হয়ে বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ন্যায় নারী অধিকার প্রতিষ্ঠায় কাজ করার জন্য পুরুষ প্রার্থীদের সাথে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছি।

তবে তারা দু’জনেই অভিযোগ করেন, প্রতিদ্বন্ধি প্রার্থী ও তাদের সমর্থকেরা সাধারণ ভোটারদের বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ ভোটের দিন কেন্দ্র দখল করার হুমকি অব্যাহত রেখেছেন। এ আশঙ্কায় তারা উভয়প্রার্থী সুষ্ঠু ভোটের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর সহযোগী কামনা করেছেন। একই দাবিতে তারা পৃথকভাবে প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন করেছেন।