মেইন ম্যেনু

বিপজ্জনক সেলফি তুলতে গিয়ে তরুণের অকাল মৃত্যু!

সেলফি তুলতে গিয়ে নয় তলার ছাদ থেকে পড়ে নির্মমভাবে প্রাণ হারিয়েছে অড্রে আর নামের এক কিশোর। সম্প্রতি এ ঘটনাটি ঘটেছে রাশিয়ার পশ্চিমাঞ্চলীয় ভলগদা শহরে।

অড্রে তার ইনস্টিগ্রাম অ্যাউউন্টে নিয়মিত নিত্য নতুন সেলফি পোস্ট করতো। এসব ব্যতিক্রমী সেলফি তুলতে বড় ধরনের ঝুঁকি নিতেও দ্বিধা করত না সে। ক’দিন আগে বন্ধুদের সঙ্গে মিলে নিজেদের নয়তলার ছাদে ঘুরতে যায় সে। ছাদে তারা বেশ কিছু সেলফি নেয়। কিন্তু এটুকুতে তার মন ভরছিলো না। মাথায় আসে নতুন আইডিয়া। ছদিতে বেয়ে ছাদ থেকে নামার সেলফি নিতে হবে। যেই ভাবা সেই কাজ। একটা দড়ি জোগার করে নিয়ে নয়তলার ছাদ বেয়ে নামার প্রস্তুতি নেয় সে। উদ্দেশ্য আর কিছই না, নতুন এই অ্যডভাঞ্চারের ছবি নিজের অ্যাউউন্টে পোস্ট করা। ‍যদিও তার বন্ধুরা এতটা ঝুঁকি নিতে নিষেধ করেছিল তাকে। কিন্তু কে শোনে কার কথা।

সে ছাদ থেকে দড়ি বেয়ে নামতে শুরু করে। অল্প নামার পর একটি সেলফি নেয় সে। কিন্তু কে জানত এটিই হবে তার শেষ সেলফি। এরপর দড়ি বেয়ে আরো নিচে নামার সময় হাত ফসকে নিচে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় ওই কিশোর। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাল চুলের অড্রে খেলাধূলায় বেশ পারদির্শী ছিল। গতবছর হাইস্কুল শেষ হওয়ার পর এবার সে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার চিন্তা ভাবনা করছিল।