মেইন ম্যেনু

বিপাশার প্রেমিককে পছন্দ নয় মায়ের!

বর্তমান সময়ে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ও বাঙ্গালি ললনা বিপাশা বসুকে খুব একটা সিনেমা সম্পর্কিত খবরে না পাওয়া গেলেও তিনি খবরে শিরোনাম হচ্ছেন। এই যেমন বেশ ক’দিন ধরেই তিনি করন সিং গ্রোভারের সাথে প্রেম করে খবরের শিরোনাম হচ্ছেন। তবে করনের সাথে তার প্রেমের খবর পুরনো হলেও, নতুন খবর হচ্ছে বিপাশার এই প্রেমিককে কোনোভাবেই মেনে নিতে পারছেন না তার মা।

বেশ ক’দিন ধরেই সবাইকে জানিয়েই করনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন আবেদনময়ী অভিনেত্রী বিপাশা বসু। নানা সময় এদেশ থেকে ওদেশে ঘুরেও বেড়াচ্ছেন তারা। তবে মেয়ের প্রেমিক হিসেবে করনকে কোনোভাবেই নাকি মেনে নিতে পারছেন না বিপাশা বসুর মা।

জানা গেছে, বিপাশা বসুর প্রেমিক করনকে তার ‘প্লেবয়’ ইমেজের জন্যই নাকি পছন্দ করেন না বিপাশার মা। বিপাশার সাথে প্রেম করার আগে করন দুইবার ডিভোর্সপ্রাপ্ত হয়েছেন। একবার শ্রদ্ধা নিজাম এবং অন্যবার জেনিফার উইংগেটের সাথে ডিভোর্স হয়েছে তার।

উল্লেখ্য, বুসান প্যাটেলের ছবি ‘অ্যালোন’ করতে গিয়ে করনের সাথে ঋদ্ধতা গড়ে উঠে অভিনেত্রী বিপাশা বসুর। এরপর থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্কের খবরটি চারদিকে ছড়িয়ে যায়। চলতি বছরেই আনিস বাজমির ছবি ‘নো এন্ট্রি, ম্যায় এন্ট্রি’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে পারেন বিপাশা। ছবিটিতে বিপাশা ছাড়াও অভিনয়ের কথা রয়েছে সালমান খান, অনিল কাপুর, সেলিনা জেটলি এবং অভিনেত্রী অসিনের।