মেইন ম্যেনু

বিপাশার ‘স্ক্যান্ডাল’

উহু, যেটা ভাবছেন সেটা নয়। কেননা এই ‘স্ক্যান্ডাল’ সেই স্ক্যান্ডাল না, মানে কারো সঙ্গে বিপাশার কিছু ফাঁস হয়নি। এই ‘স্ক্যান্ডাল’ হচ্ছে আমেরিকান একটি টিভি সিরিজ, যেটা ভারতীয় টেলিভিশনে আনছেন পরিচালক রোহান সিপ্পি। আর এর মাধ্যমে ছোটপর্দায় অভিষেক হচ্ছে বলিউড অভিনেত্রী বিপাশা বসুর।

এর আগে অনিল কাপুর বিদেশি টেলি সিরিজ ‘২৪’-এর ভারতীয় রূপান্তরে অভিনয় করেছিলনে। সেই পথেই আসতে চলেছে ‘স্ক্যান্ডাল’। এ টেলি সিরিজে বিপাশা বসুকে দেখা যাবে অলিভিয়া পোপের ভূমিকায়। ‘স্ক্যান্ডাল’-এ যে চরিত্রে অভিনয় করেছিলেন কেরি ওয়াশিংটন।

ছোটপর্দায় এ টেলি সিরিজে বিপাশার চরিত্র মনে করিয়ে দিতে পারে কর্পোরেট সিনেমার বিপাশাকে। কাহিনিতে ক্ষমতা, রাজনীতি থাকছে প্রতি পরতে। বিপাশা সেখানে এমন এক ভূমিকায়, যিনি ক্ষমতা ও রাজনীতির সমীকরণগুলো বদলে দিতে থাকেন। স্মার্ট, বুদ্ধিমতী এই চরিত্র যেন একেবারে বিপাশার জন্যই। তার পোশাকও তৈরি করা হচ্ছে সেরকম ভাবেই।

আমেরিকান ‘স্ক্যান্ডাল’-কে বড়মাত্রাতেই ভারতীয় ছোটপর্দায় আনছেন পরিচালক রোহান। বিপাশা ছাড়াও টিভি ও বলিউডের আরও বেশ কিছু পরিচিত মুখ থাকবেন এ সিরিজে। অক্টোবর থেকেই শুরু হচ্ছে সিরিয়ালের শুটিং।