মেইন ম্যেনু

বিপাশা, কারান এবং এক ক্ষীপ্ত সাবেক স্ত্রী

ভারতের গোয়ায় যখন নতুন প্রেমিক কারান সিং গ্রোভারের জন্মদিন উদযাপন করছেন বিপাশা বাসু। তখন কারানের সাবেক জেনিফার উইঙ্গেটকে দেখা গেলো সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের রাগ ঝাড়তে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কারান আর জেনিফারের ‘হেইট স্টোরি’ বেশ আলোচিত বিষয় হয়ে দাড়িয়েছে গত দু বছর ধরে। ছাড়াছাড়ি হয়ে যাবার পর তারা দুজনই টুইট করে জানিয়েছিলেন পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই আলাদা পথ বেছে নিয়েছেন তারা। আর তাদের বিচ্ছেদের বিষয়টি নিতান্তই ব্যক্তিগত, কাজেই এ নিয়ে আলাপ করতে চাননা।

কিন্তু কদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে কারান-জেনিফারের বিচ্ছেদের আইনি নথি। জেনিফারের দাবী, কারান ইচ্ছা করেই তাদের বিচ্ছেদের বিস্তারিত ছড়াচ্ছেন অনলাইনে।

ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, “আমি স্তব্ধ এবং বিস্মিত। সম্পর্কচ্ছেদের নথির মতো ব্যক্তিগত এবং গোপন একটি বিষয় ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে, যেখানে আমি নিজেও এখনও সে নথি হাতে পাইনি।”

৩৪ বছর বয়সী কারান তখন ব্যস্ত বিপাশার সঙ্গে কাটানো মুহূর্তগুলোর ছবি ইন্সটাগ্রাম আর টুইটারে শেয়ার করতে। কারানের জন্মদিন উপলক্ষে্য মঙ্গলবার এই জুটি চলে যান গোয়ায়। তাদের ঘণিষ্ঠ একজন বন্ধুর মতে, “ঘুরে বেড়ানোর জন্য গোয়া এই দুজনের খুবই পছন্দের একটা জায়গা। ছ মাসে তারা চারবার সেখান থেকে ঘুরে এসেছেন।”